Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

‘রোহিঙ্গাদের দায়িত্ব নিয়ে বিশ্ব দরবারে প্রশংসিত প্রধানমন্ত্রী’

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪২, ২৩ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘রোহিঙ্গাদের দায়িত্ব নিয়ে বিশ্ব দরবারে প্রশংসিত প্রধানমন্ত্রী’

ছবি: বহুমাত্রিক.কম

ঝালকাঠি : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিয়ানমারের আরাকান রাজ্য থেকে বিতাড়িত রোহিঙ্গাদের দায়িত্ব গ্রহণ করায় বিশ্ব দরবারে প্রশংসিত হয়েছেন। জনবান্ধব এ সরকার ৫ লাখ রোহিঙ্গার ভরণ পোষনের দায়িত্ব গ্রহণ করে নজির স্থাপন করেছেন।

শুক্রবার বিকেলে নলছিটি উপজেলার উন্নয়নমূলক কাজের অংশ হিসেবে ফয়রা ঋষি বাড়ীর সামনের ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে কুশংগল ইউনিয়ন আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
আমির হোসেন আমু বলেন, বাংলাদেশ আজ আর কারো মুখাপেক্ষী নয়, এ দেশের মানুষকে না খেয়ে থাকতে হয় না। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে । এ ধারা অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার অবহেলিত দক্ষিণ জনপদের ব্যাপক উন্নয়ন করেছেন। এই সরকার আগামীতে ক্ষমতায় আসলে এ জনপদ এশিয়ার সমৃদ্ধি অঞ্চলে পরিণত হবে।

পরে মন্ত্রী কুশংগল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান সরদারের সভাপতিত্বে ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের কমিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভার অংশগ্রহণ করেন। এর আগে শিল্পমন্ত্রী বিকেল ৪ টায় নলছিটি পৌর এলকায় সেবা ক্লিনিক এন্ড ডায়াগনিষ্টিক সেন্টার এর উদ্ধোধন করেন।

এসব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ্ পনির সহ-সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, , নলছিটি উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ ইউনুস লস্কর, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম, সহ-সভাপতি খন্দকার মুজিবর রহমান, সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি ডাঃ এসকেন্দার আলী খান, সাধারণ সম্পাদক জনার্ধন দাস, জেলা পরিষদ সদস্য ওয়াহেদ কবির খান, নাছিমা আক্তার, কুশংগল ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন সিকদার, নলছিটি সেবা ক্লিনিক ও সেবা ডায়গনষ্টিক কমপ্লেক্স এর পরিচালক খান মনিরুজ্জামন বিপ্লব প্রমুখ।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer