Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘রোহিঙ্গা সমস্যার ব্যর্থতা ঢাকতেই জিয়া পরিবার নিয়ে মিথ্যাচার’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৫, ১৭ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘রোহিঙ্গা সমস্যার ব্যর্থতা ঢাকতেই জিয়া পরিবার নিয়ে মিথ্যাচার’

ছবি: বহুমাত্রিক.কম

খুলনা : মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস অভিযোগ করে বলেছেন, রোহিঙ্গা সমস্যার ব্যর্থটা ঢাকতেই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী জিয়া পরিবার নিয়ে মিথ্যাচার করেছেন।

শনিবার খুলনায় মহিলা দলের প্রতিনিধি সভার উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে অবৈধ হাসিনা সরকার হত্যা-গুম-খুন করে বিএনপিকে স্তিমিত করে দিতে চায়। স্বৈরাচার শেখ হাসিনা সরকারকে হটিয়ে ভোটের অধিকার নিশ্চিত করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে বিনাভোটে নির্বাচিত সরকার জাতিকে বিভক্ত করেছে। তারা রোহিঙ্গা ইস্যু মোকাবিলায় চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে।

আফরোজা আব্বাস বলেন, দেশের ৯০ শতাংশ মানুষ আওয়ামী লীগকে পছন্দ করে না। ষোড়শ সংশোধনীর রায়ে সত্য কথা বেরিয়ে এসেছে উল্লেখ করে তিনি বলেন, সেই সত্য কথা না বলার জন্য আওয়ামী লীগ সংবিধানে আইনও তৈরি করেছেন। তারা একদলীয় মানসিকতা তৈরির জন্য নানা কাজ করছে। আওয়ামী লীগের অতীত ইতিহাস আদালতের যে রায় তাদের মন মত না হলে, সেটি তারা মানতে রাজি নন।’

শনিবার খুলনা মহানগর মহিলা দলের প্রতিনিধি সভায় বক্তারা আরো বলেন, জনগনের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে হাসিনা হটাও আন্দোলনে প্রস্তুত থাকতে হবে।
শনিবার ইউনাইটেড ক্লাব মিলনায়তনে মহিলা দলের প্রতিনিধি সভায় মহানগর মহিলা দলের সভাপতি রেহানা ঈসার সভাপতিত্ব করেন। অনুষ্ঠিত প্রতিনিধি সভার শুরুতে বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে সভার উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি বেগম আফরোজা আব্বাস।

পরে মহানগর মহিলাদলের সাধারণ সম্পাদক আজিজা খানম এলিজা সাংগঠনিক রিপোর্ট পেশ করেন। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সাধারন সম্পাদক ও সিটি মেয়র মনিরুজ্জামান মনি, কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক হেলেন জেরিন খান, কেন্দ্রীয় নেতা সাহারুজ্জামান মোর্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, ফিরোজা বুলবুল কলি, শাহানা রহমান রনি, ফখরুল আলম, আজিজুল হাসান দুলু, মাহবুব হাসান পিয়ারু, মজিবুর রহমান, শরিফুল ইসলাম বাবু, এড. কানিজ ফাতেমা আমিন, রোকেয়া ফারুক, কোহিনুর বেগম, হাসিনা আকরাম, হাসনা হেনা, আনজিরা খাতুন, লায়লা, সাবিনা ইয়াসমিন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer