Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

রোনালদোকে সর্বকালের সেরা খেলোয়াড় বললেন ডেল বস্ক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:১৮, ১৭ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রোনালদোকে সর্বকালের সেরা খেলোয়াড় বললেন ডেল বস্ক

ঢাকা : চতুর্থবারের মত ব্যালন ডি’অর বিজয়ী ক্রিস্টিয়ানো রোনালদোকেই রিয়াল মাদ্রিদের সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে আখ্যায়িত করেছেন স্পেনের সাবেক কোচ ভিসেন্টে ডেল বস্ক।

ফ্রান্স ফুটবল এর বিবেচনায় গত সোমবার বর্ষসেরা ফুটবলারের খেতাব ব্যালন ডি’ অর জয় করে নিয়েছেন পর্তুগীজ এই আইকন। চ্যাম্পিয়নস লীগে রিয়ালকে শিরোপা উপহার দেবার পাশাপাশি এই প্রথম পর্তুগীজকে ইউরো চ্যাম্পিয়নশীপে শিরোপা এনে দিয়েছেন রোনালদো। এসবই ব্যালন ডি’অর জয়ের পিছনে ভূমিকা রেখেছে। শুরু থেকে এ পর্যন্ত অনেক তারকা খেলোয়াড়ের ক্লাব ছিল মাদ্রিদ।

আলফ্রেডো ডি স্টিফানো থেকে শুরু করে পাঁচবার ইউরোপীয়ান কাপ বিজয়ী ফ্রেঙ্ক পুসকাস, লুইস ফিগো, সাবেক ব্রাজিলিয়ান তারকা রোনাল্ডো, বর্তমান কোচ জিনেদিন জিদানসহ আরো অনেকেরই শেষ ঠিকানা ছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু মাদ্রিদের সাবেক খেলোয়াড় ও কোচ ডেল বস্কর মতে সানতিয়াগো বার্নাব্যু তাদের শ্রেষ্ঠ ফুটবলারকে দেখে নিচ্ছে।

রোনালদোকেই সর্বকালের সেরা হিসেবে এগিয়ে রেখেছেন ডেল বস্ক। তার মতে যে ল্যান্ডমার্ক রোনালদো বানিয়ে রেখে যাচ্ছে তা স্পর্শ কিংবা ছাড়িয়ে যাবার কোন ক্ষমতা আদৌ কখনই কারো হবে কিনা তা নিয়ে যথেস্ট সন্দেহ রয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer