Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

রিশিত খানের মৃত্যুতে ডিএসইসি’র শোক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:২১, ১৪ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রিশিত খানের মৃত্যুতে ডিএসইসি’র শোক

ঢাকা : অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকমের জ্যেষ্ঠ সহ-সম্পাদক রিশিত খানের (আব্দুর রশিদ) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

শনিবার বিকেল ৪টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। রিশিত খান স্ত্রী, এক ছেলে ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার এক শোক বার্তায় ডিএসইসি’র সভাপতি কে এম শহীদুল হক ও সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

ডিএসইসি’র নেতৃবৃন্দ আরো জানান, রিশিত খান ডিএসইসির জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তাঁর আকস্মিক মৃত্যুতে ডিএসইসি একজন গুরুত্বপূর্ণ সদস্যকে হারিয়েছে। তিনি সংগঠনের সদস্যদের কাছে খুবই শ্রদ্ধার পাত্র ছিলেন। রিশিত খান অত্যন্ত স্বজ্জন, সদালাপী ও অমায়িক ব্যক্তিত্বের অধিকারী ছিলেন।

তিনি অনেক সুনামের সঙ্গে কর্মময় জীবন অতিবাহিত করেছেন। রিশিত খান দৈনিক ডেসটিনি, দৈনিক আজকের কাগজসহ বেশকিছু সাপ্তাহিক ও দৈনিক পত্রিকায় কাজ করেছেন। তাঁর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার কানসোনা গ্রামে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer