Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

রাশিয়ার হাতে ট্রাম্পের একাধিক সেক্স ভিডিও!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:১৬, ১৩ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাশিয়ার হাতে ট্রাম্পের একাধিক সেক্স ভিডিও!

ঢাকা : বিবিসির খবর অনুযায়ী, রাশিয়ার হাতে রয়েছে হবু মার্কিন রাষ্ট্রপতির একাধিক সেক্স ভিডিও!

বিবিসি-র ওয়াশিংটন ডিসি-র প্রতিবেদক পল উড জানিয়েছেন, মার্কিন গোয়েন্দা প্রতিষ্ঠান সিআইএ সূত্রের খবর, রাশিয়ার হাতে রয়েছে ডোনাল্ট ট্রাম্পের একাধিক সেক্স ভিডিও, যাতে গণিকাদের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যাচ্ছে ট্রাম্পকে।

সূত্র বলছে, অভিযোগের সত্যতা প্রমাণিত না হলেও অভিযোগ যে গুরুতর তা মেনে নিয়েছেন গোয়েন্দারা।

পেশায় শিল্পপতি ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ‌মহিলাদের সঙ্গে আপত্তিকর আচরণের অভিযোগ যদিও নতুন নয়। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে এক ভিডিও-তে ট্রাম্পকে একাধিক স্বল্পবসনা তরুণীর সঙ্গে দেখা গেছে। সেই ভিডিও-তে মহিলাদের আপত্তিকরভাবে স্পর্শ করতে দেখা গেছে ডোনাল্ড ট্রাম্পকে।

বিবিসির ওই সাংবাদিক জানিয়েছেন, একাধিক সূত্র থেকে মেলা খবরের ভিত্তিতে তিনি নিশ্চিত যে, ট্রাম্পের সেক্স ভিডিও রয়েছে মস্কো ও পিটার্সবার্গের হাতে। শুধু ভিডিও নয়, তাতে রয়েছে অডিও-ও। এই ভিডিও দিয়ে ভবিষ্যতে রাশিয়া মার্কিন যুক্তরাষ্ট্রকে ব্ল্যাকমেইল করতে পারে বলেও মনে করছেন ওই সাংবাদিক।

সম্প্রতি জানা যায়, ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে কী কী ভিডিও ও নথি ব্যবহার করে রাশিয়া তাকে ব্ল্যাকমেইল করতে পারে তা একটি ৩৫ পাতার নথি পেশ করে জানিয়েছেন প্রাক্তন এক এমআই৬ এজেন্ট। যদিও বুধবার নির্বাচিত মার্কিন রাষ্ট্রপতি হিসেবে তার প্রথম সাংবাদিক বৈঠকে সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন ট্রাম্প।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer