Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

রামগড়ে অস্ত্রসহ ২ পাহাড়ি সন্ত্রাসী আটক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:২৪, ১৫ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রামগড়ে অস্ত্রসহ ২ পাহাড়ি সন্ত্রাসী আটক

ফাইল ছবি

খাগড়াছড়ি খাগড়াছড়ির রামগড়ে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে একটি বিদেশি অস্ত্রসহ দুইজন পাহাড়ি সন্ত্রাসী আটক করেছে পুলিশ। তারা হলেন- সুজন চাকমা (২৮) ও আব্বাই মারমা (৩৩)। রবিবার দিবাগত রাতে এ অভিযান চালানো হয়।
 
সেনাবাহিনী ও পুলিশ জানায়, রবিবার রাত আনুমানিক আড়াইটার দিকে রামগড় থানাধীন দুর্গম এলাকা প্রেমতলায় যৌথবাহিনী অভিযানে যায় সিন্ধুকছড়ি সেনা জোনের উপ অধিনায়ক মেজর তৌহিদ সালাহ উদ্দিনের নেতৃত্বে সেনাবাহিনী ও রামগড় থানার পুলিশের একটি বিশেষ দল। ওই এলাকায় জনৈক এক নৃগোষ্ঠীর ঘরে তল্লাসি করতে গেলে দুজন সন্ত্রাসী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। যৌথ বাহিনী পিছু ধাওয়া করে তাদের ধরে ফেলে।
 
পরে ঐ ঘর তল্লাসি করে একে-২২ রাইফেল, একটি বড় এলজি, একটি ছোট এলজি, ম্যাগাজিন, ১০ রাউন্ড গুলি, রাম দা, টচ লাইট, মোবাইল ফোনসেট, চাঁদা আদায়ের রশীদ বই, ইউপিডিএফের প্রতিষ্ঠাবার্ষিকীর লিফলেট ইত্যাদি উদ্ধাার করা হয়।
 
অভিযানে অংশগ্রহণকারী রামগড় থানার এএসআই সিদ্দিক জানান, ভোর ৫টা পর্যন্ত এ অভিযান চলে। তিনি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে এদের রামগড় থানায় হস্তান্তর করা হবে।
 
সেনাবাহিনীর একটি সূত্র জানায়, আটককৃতরা ইউপিডিএফের সশস্ত্র গ্রুপের সদস্য। এদের নিয়ন্ত্রণে ঐ এলাকায় চাঁদা আদায়সহ সকল অপতৎপরতা পরিচালিত হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer