Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

রাতের ঘুম কাড়তে নতুন রূপে আসছেন শ্রীলেখা!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৮, ২৮ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাতের ঘুম কাড়তে নতুন রূপে আসছেন শ্রীলেখা!

ঢাকা : উত্তর কলকাতার প্রেক্ষাপটে তৈরি হওয়া ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-তে উমা বউদি অর্থাৎ স্বস্তিকাকে আমরা সকলেই চিনি। কয়েক মাস আগেই ‘দুপুর ঠাকুরপো’-র প্রতিটি এপিসোডে তাঁর শরীরী ভাষা হিল্লোল তুলেছিল হাজার হাজার পুরুষের মনে।

অনেকেই স্বয়নে, স্বপনে, জাগরণে স্বস্তিকা থুড়ি বউদির স্বপ্নে বিভোর থাকতেন। এমনটাও শোনা গেছে, কিছু পুরুষ নাকি স্বস্তিকার প্রেমের আবেদনে এতটাই ধরা দিয়েছিলেন যে এই ওয়েব সিরিজের প্রথম পর্ব শেষ হয়ে যাওয়ার পরও তাঁরা বারবার পুরনো এপিসোডগুলি চালিয়ে চালিয়ে দেখতেন। একথা যে অভিনেত্রীর কানে পৌঁছবে সেটাই স্বাভাবিক। আর ওখানেই ঘটেছে গণ্ডগোল। এমন কথা শোনা মাত্রই বেঁকে বসেছেন তিনি, আর তাতেই নাকি তড়িঘড়ি বউদি বদলানোর কথা ভেবে ফেলেছেন এই ওয়েব সিরিজের প্রযোজক সংস্থা।

এমন খবরই এখন টলিউডের হাওয়ায় ভাসছে।আসলে গত বছর পুজোর আগেই টলিউডে সাড়া জাগিয়ে বাজারে এসেছিল ‘হইচই’ অ্যাপ। তার কিছুদিনের মধ্যেই আবার নতুন উত্তেজনা। কারণ ‘হইচই’-তে মুক্তি পেয়েছিল ‘দুপুর ঠাকুরপো’-র প্রমো। আর তখন থেকেই ওই ওয়েব সিরিজের পরিচালক থেকে প্রযোজক সকলেই বুঝে গিয়েছিলেন যে এর জনপ্রিয়তা কেউ আটকাতে পারবে না। আর হলও ঠিক তাই, মুক্তি পাওয়ার পরই লোকের মুখে মুখে ফিরতে শুরু করল এই ওয়েব সিরিজের নাম। ব্যস! এতেই নড়েচড়ে বসলেন স্বস্তিকা।

মনে মনে ভাবতে শুরু করলেন তিনি না থাকলে এই এত খ্যাতি কোথা থেকে আসত! আর তাঁর এই ভাবনার স্বরূপই এবার দেখল ওই প্রযোজক সংস্থা। কারণ তাঁরা যখন ‘দুপুর ঠাকুরপো’-র পুরনো এপিসোডগুলোর জনপ্রিয়তা দেখে এই ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগ বানাবেন ঠিক করলেন, তখন অনেক বেশি পারিশ্রমিক হাঁকিয়ে বসলেন এই অভিনেত্রী।

আর সেই অর্থ দিতে ওই প্রযোজক সংস্থা রাজি না হাওয়ায়, তাঁদের মধ্যে শুরু হল বিবাদ। যার জেরে এবার ওই ওয়েব সিরিজ থেকে বাদ পড়লেন অভিনেত্রী। তাঁর বদলে এবার শ্রীলেখা মিত্রকে বউদির চরিত্রে দেখবেন বাঙালিরা।যদিও শ্রীলেখা জানিয়েছেন, তিনি স্বস্তিকার পরিবর্তে আসছেন না। বরং তাঁর জন্য এই চরিত্রটি নতুনভাবে তৈরি করা হচ্ছে বলেই তিনি জানেন। কিন্তু এখনও এ বিষয়ে স্বস্তিকা বা ওই প্রযোজক সংস্থার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।-সংবাদ প্রতিদিন

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer