Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

রাতে ঢাকায় আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০৭, ১৮ আগস্ট ২০১৭

আপডেট: ১০:১৪, ১৮ আগস্ট ২০১৭

প্রিন্ট:

রাতে ঢাকায় আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল

ঢাকা : দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শুক্রবার রাতেই ঢাকায় পা রাখছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। বিসিবি জানিয়েছে, শুক্রবার রাত ১০টা ৫০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামবে স্মিথ বাহিনী।

এই সফরে অস্ট্রেলিয়া দুটি টেস্টের পাশাপাশি দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচেও অংশ নেবে। অবশ্য এই সময়ে কোনও ধরনের সংবাদ সম্মেলনে অংশ নেবে না তারা। তবে তারা আগামী শনিবার নির্ধারিত সময়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নেবে।

প্রস্তুতি ম্যাচের ভেন্যু চূড়ান্ত না হলেও দিন-তারিখ এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে। আগামী ২২ ও ২৩ আগস্ট দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের বিপক্ষে ২২ গজে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া।

প্রস্তুতি ম্যাচের তিনদিন পর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও শেষ টেস্টটি শুরু হবে ৪ সেপ্টেম্বর পয়মন্ত ভেন্যু চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

অস্ট্রেলিয়া দল : স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাস্টন অ্যাগার, হিলটন কার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডকম্ব, জশ হ্যাজেলউড, উসমান খাজা, নাথান লিওন, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিনসন, ম্যাথু রেনশ, মিচেল সোয়েপসন, ম্যাথু ওয়েড।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer