Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

রাণীনগরে স্কুল ছাত্রীকে শ্লীতাহানি: দুই বখাটে শ্রীঘরে

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ০৩:০১, ২২ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাণীনগরে স্কুল ছাত্রীকে শ্লীতাহানি: দুই বখাটে শ্রীঘরে

নওগাঁ : নওগাঁর রাণীনগরে বৃহস্পতিবার ছয়জন স্কুল ছাত্রীকে রাস্তার মাঝে শ্লীতাহানি করার দায়ে রাকিবুল হাসান (১৭) ও রায়েজিদ হোসেন ওরফে আরিফুল (১৭) নামের দুই বখাটেকে আটক করে শ্রীঘরে পাঠিয়েছে থানা পুলিশ।

এই ঘটনায় লক্ষ্মীকোলা গ্রামের এক ছাত্রীর বাবা মো: আব্দুর রউফ ওরফে জেমস বাদী হয়ে রাণীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

রানীনগর থানার এস আই রইচ উদ্দিন হাজারী জানান, ওইদিন দুপুরে লক্ষ্মীকোলা গ্রামের নবম ও সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছয়জন স্কুল ছাত্রী স্কুল ছুটির পর তাদের বাড়িতে ফিরছিল।

পথে মধ্যে ভাটকৈ ও লক্ষ্মীকোলা রাস্তার মাঝামাঝি স্থানে রাতোয়াল গ্রামের রেজাউল ইসলামের মাদকাসক্ত বখাটে ছেলে রাকিবুল হাসান (১৭), একই গ্রামের হাসেনের ছেলে বায়েজিদ হোসেন ওরফে আরিফুল ইসলাম (১৭), লিটন সরদারের ছেলে সাকিল আহমেদ (১৭) মিঠু সরদারের ছেলে এনামুল হক (১৮) ও মান্নানের ছেলে রিপন (১৮) ছাত্রীদের শ্লীতাহানির চেষ্টা করে।

এতে ওই ছাত্রীদের আত্ম চিৎকার শুনে এক পথচারী এসে বখাটে রাকিবুল হাসান ও রায়েজিদ হোসেন ওরফে আরিফুলকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। আটক দুইজন বখাটেকে উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খরব দিলে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের শুক্রবার সকালে শ্রীঘরে পাঠানো হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা।

রাণীনগর থানার এস আই রইচ উদ্দীন হাজারী (ওসির অতিরিক্ত দায়িত্ব) জানান, শ্লীতাহানীর ঘটনায় এক ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে দুই বখাটেকে আটক করে শ্রী ঘরে পাঠানো হয়েছে। পলাতক তিন জনকে আটকের চেষ্টা চলছে।

এই ঘটনার পর থেকে ওই গ্রামের অভিভাবকদের মাঝে এক আতংক বিরাজ করছে বলে গ্রামের অনেকেই জানান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer