Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

রাজধানীতে ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:২২, ২৫ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাজধানীতে ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো

ঢাকা : রাজধানীর সোবহানবাগে ড্যাফোডিল টাওয়ারে শুরু হতে যাচ্ছে দু’দিনব্যাপি ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ২০১৭।

ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্ক ও বৃটিশ কাউন্সিল, বাংলাদেশ যৌথ উদ্যোগে আয়োজিত এক্সপোর সহযোগিতায় এবং স্ট্রেটিজিক পার্টনার হিসেবে থাকবেন এনসিসি এডুকেশন (ইউকে), আইডিপি, ভেনচুরাস, বিএসএইচআরএম, এইচআরডিআই, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, টেন মিনিট স্কুল, বোল্ড ও জবসবিডি।

মঙ্গলবার ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ২০১৭ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, এমপি। এক্সপোতে থাকবে প্রজেক্ট প্রদর্শনী, ইনোভেটিভ টিচিং এওয়ার্ড, ইনোভেটিভ প্রজেক্ট এওয়ার্ড, প্লেনারি সেশান, সেমিনার, ওয়ার্কশপ, রাউন্ডটেবিল ডিসকাশন ইত্যাদি।

এতে দেশি বিদেশী শীর্ষস্থানীয় শিক্ষাবিদ/বিশেষজ্ঞগণ সেমিনার, প্লেনারি সেশন, ওয়ার্কশপ এবং রাউন্ড টেবিল আলোচনার মাধ্যমে তাদের উদ্ভাবিত বিষয়সমূহ তুলে ধরবেন। অনুষ্ঠানে দেশের সর্বস্তরের শিক্ষার্থী ও শিক্ষক, শিক্ষাবিদ, শিক্ষাকর্মী, নীতিনির্ধারক ও শিক্ষা ব্যবস্থাপনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ অংশ নিতে পারবেন। অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশনের শেষ তারিখ: ২০ আগষ্ট ২০১৭। ইনোভেটিভ টিচিং ও ইনোভেটিভ প্রজেক্ট এ প্রথম স্থান অর্জনকারী পুরস্কার পাবেন ১ লক্ষ টাকা।

সোমবার এক্সপোর সাংগঠনিক সভাপতি ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির নির্বাহী পরিচালক মোহাম্মদ নূরুজ্জামান জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রেজারার হামিদুল হক খান, এইচআরডিআই এর ডিন ও এক্সপো কো-চেয়ার অধ্যাপক ড. ফরিদ এ. সোবহানী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট এর নির্বাহী পরিচালক রথীন্দ্র নাথ দাস ও ড্যাফোডিল ইনষ্টিটিউট অব আইটি’র অধ্যক্ষ মো: শাখাওয়াত হোসেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer