Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

রাঙ্গামাটিতে সাবেক উপজেলা চেয়ারম্যানকে অপহরণ

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ০০:১২, ২১ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাঙ্গামাটিতে সাবেক উপজেলা চেয়ারম্যানকে অপহরণ

রাঙ্গামাটি : রাঙ্গামাটি পার্বত্য জেলার নাসিয়ার চর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ করা হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ( ইউপিডিএফ) এর রাঙ্গাসাটি জেলার সাংগঠনিক প্রধান শান্তি দেব চাকমা শুক্রবার সংগঠনের পক্ষ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রীতিময় চাকমাকে অপহরণের অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাতে সাবেক্ষ্যং ইউনিয়ন এর নিজ বাসভবন হতে অস্ত্রের মুখে পার্বত্য চট্টগাম জনসংহতি সমিতি (সংস্কার) এবং ইউনাটেড - গনতান্ত্রিক সশন্ত্র সন্ত্রাসীরা প্রীতিময় চাকমা কে অপহরণ করে নিয়ে যায়। তবে জেএসএস(সংস্কার) ইউপিডিএফ গনতান্ত্রিক অপহরনের এই অভিযোগ অস্বীকার করে বিব্রিতি দিয়েছে।

নানিয়ারচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতি জানান অপহরনের বিষয় থানায় এখনো কেউ কোন অভিযোগ করেনি।উল্লেখ্য গত ২৩রা মে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমা পরিষদ কার্যালয়ের সামনে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।পরের দিন সন্ত্রাসীদের হামলায় ইউপিযিএফ গনতান্ত্রিক প্রধান তপন চাকমা সহ ৫ জন মারা যায়।

আগামী ২৫শে জুলাই নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যানের শুন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।পার্বত্য চট্রগ্রামের স্থানিয় প্রভাবশালী পাহাড়ি রাজনৈতিকদল গুলোর পক্ষ থেকে প্রার্থী দেয়া হয়েছে।উপনির্বাচন কে কেন্দ্র করে এ অপহরনের ঘটনা বলে ধারনা করা হচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer