Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

রাউধার মৃত্যুতে কাশ্মিরী সিরাতের পাসপোর্ট ব্লক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৩, ১৯ এপ্রিল ২০১৭

আপডেট: ০১:৪৬, ২০ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

রাউধার মৃত্যুতে কাশ্মিরী সিরাতের পাসপোর্ট ব্লক

রাজশাহী : রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের ছাত্রী, মডেল ও মালদ্বীপের নাগরিক রাউধা আথিফের মৃত্যুর ঘটনায় তার সহপাঠী কাশ্মিরী মেয়ে সিরাত পারভীন মহামুদের পাসপোর্ট ব্লক করে দিয়েছে পুলিশ। 

রাউধার বাবার দায়ের করা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা আসমাউল হোসেন বুধবার বিকালে বিভিন্ন গণমাধ্যমকে বলেন, ‘হত্যা মামলার একমাত্র আসামি রাউধার সহপাঠী ও ভারতের কাশ্মিরী মেয়ে সিরাত পারভীন মহামুদের পাসপোর্ট জব্দ করা হয়নি, বক্ল বা অকার্যকর করে দেওয়া হয়েছে।’ সিরাতকে জিজ্ঞাসাবাদের বিষয়ে তিনি বলেন, এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

রাউধা আথিফের মৃত্যুর পর দুটি মামলা হয়েছে। একটি অপমৃত্যু (ইউডি) ও অপরটি হত্যা মামলা। বর্তমানে দুটি মামলাই তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গত ১৩ এপ্রিল রাউধা হত্যা মামলা সিআইডিতে স্থানান্তর করা হয়। ১৫ এপ্রিল থেকে সিআইডি তদন্ত শুরু করে।

প্রসঙ্গত, গত ২৯ মার্চ দুপুরে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ পৌঁছানোর আগেই তার সহপাঠীরা ঝুলন্ত রাউধার মরদেহ নামিয়ে ফেলে। তখন পুলিশ জানিয়েছিল, সিলিং ফ্যানের সঙ্গে কাপড় বেঁধে গলায় ফাঁস দিয়ে রাউধা আত্মহত্যা করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer