Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

রমজানেও খালেদার ওপর চলছে সর্বোচ্চ জুলুম : রিজভী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:০৩, ১৯ মে ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রমজানেও খালেদার ওপর চলছে সর্বোচ্চ জুলুম : রিজভী

ঢাকা : সর্বোচ্চ আদালত থেকে জামিন দেয়ার পরও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে কষ্ট দেয়া হচ্ছে। পবিত্র মাহে রমজানেও তার ওপর সর্বোচ্চ জুলুম চলছে।বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহল কবির রিজভী।

তিনি বলেন, কারাগারে খালেদা জিয়া গুরুতর অসুস্থ। হাত ও পায়ের ব্যথায় হাঁটতে পারছেন না, ঠিকমত ঘুমাতে পারছেন না।

বিএনপি চেয়ারপারসনকে তিলে তিলে শেষ করে দিতেই শেখ হাসিনার নির্দেশে জামিনযোগ্য মামলায় তাকে জামিন দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেন রিজভী।

শনিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।রিজভী বলেন, উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর এখনও খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না সরকার। বরং নতুন নতুন জামিনযোগ্য মামলায় তাকে আটকানো হচ্ছে। যা সম্পূর্ণ অন্যায় ও ন্যায় বিচারের পরিপন্থী।

‘তিনি যেসব মামলায় জামিনে ছিলেন সেসব মামলায়ও গ্রেফতার দেখাতে নির্দেশ দেয়া হচ্ছে। আওয়ামী সরকারই নানা ফন্দি-ফিকির করছে কীভাবে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রেখে আবারও ২০১৪ এর ৫ জানুয়ারির মতো প্রহসনের নির্বাচন করা যায়।’

বিএনপির এ নেতা বলেন, খুলনার কারচুপির নতুন মডেলের নির্বাচনে দেশে-বিদেশে সমালোচনার ঝড় বইলেও আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা ও তার দলের নেতারা খুলনার নির্বাচন নিয়ে তৃপ্তির ঢেকুর তুলছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer