Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

রমজানে প্রতিদিন মোবাইল কোর্ট চলবে : শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:২৬, ২৩ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রমজানে প্রতিদিন মোবাইল কোর্ট চলবে  : শিল্পমন্ত্রী

ঢাকা : আসন্ন রমজান মাসে অসাধু ব্যবসায়ী ও বিক্রেতারা যাতে খাদ্যে ভেজাল ও নিম্নমানের খাদ্যপণ্য ও পানীয় প্রস্তুত এবং বিক্রি করতে না পারে সে জন্য প্রতিদিন মোবাইল কোর্টের অভিযান চলবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এ কথা জানান মন্ত্রী।

অবশ্য ভ্রাম্যমাণ আদালতের বৈধতার বিষয়টি এখন আদালতের হাতে রয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকে অবৈধ ও অসাংবিধানিক ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায় ২ জুলাই পর্যন্ত স্থগিত ঘোষণা করেছেন আপিল বিভাগ।

শিল্পমন্ত্রী বলেন, রমজানে প্রতিদিন চারটি করে মোবাইল কোর্ট পরিচালিত হবে। বিএসটিআইয়ের চলমান কার্যক্রমের অংশ হিসেবে রমজান উপলক্ষে ঢাকা মহানগরীর বাইরে ও ঢাকা জেলার কেরাণীগঞ্জ, সাভার, আশুলিয়া, ধামরাই উপজেলাসহ বিভিন্ন উপজেলায় মোবাইল কোর্টের কার্যক্রম গ্রহণ করা হয়েছে। সিডিউল অনুযায়ী পুরো রমজান মাসজুড়ে মোবাইল কোর্ট চলবে।

এছাড়াও পবিত্র রমজানে অতীতের মতো জেলা প্রশাসন, র‍্যাব, ডিএমপি ও এপিবিএনের উদ্যোগে পরিচালিত মোবাইল কোর্টে নিয়মিতভাবে বিএসটিআইয়ের প্রসিকিউটিং অফিসারদের অংশগ্রহণ নিশ্চিত করা হয়েছে। এর ফলে এ অভিযানের স্বচ্ছতা সম্পর্কে কোনো ধরনের প্রশ্নের অবকাশ থাকবে না।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer