Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

‘রমজান মাসে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক থাকবে’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:২১, ২৭ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘রমজান মাসে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক থাকবে’

ঢাকা : পবিত্র রমজান মাসে যেকোনো অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় সরকারের উচ্চপর্যায়ের নির্দেশে সতর্ক থাকবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসমূহ।

এ বিষয়ে শনিবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিত এবং বাংলাদেশকে অপরাধমুক্ত করতে সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। ’

তিনি বলেন, সরকার আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে অন্যান্য অপরাধের পাশাপাশি সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে কাজ করে যাচ্ছে এবং ইতিমধ্যেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অনেক সন্ত্রাসী ও অপরাধীকে আইনের আওতায় এনেছে।

সংযমের মাস রমজানে কাঁচা বাজারের সরবরাহ ব্যবস্থা স্বাভাবিক থাকে সেজন্য অতিরিক্ত সামগ্রী না কেনার জন্য ভোক্তাদের প্রতি আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

জঙ্গি ও সন্ত্রাসবাদ সম্পর্কে তিনি বলেন, দেশে জঙ্গি ও সন্ত্রাসীদের দমন এবং তাদের নেটওয়ার্ক ধ্বংস করার লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘনিষ্ঠভাবে কাজ করছে।

জঙ্গিবাদ বিরোধী প্রচারণার অংশ হিসাবে, যেকোনো ধরনের অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আস্তানার তথ্য সংগ্রহ করছেন। অন্যদিকে, জনগণ জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিয়েছে এবং সরব হয়েছে বলেও মন্তব্য করেন মন্ত্রী।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer