Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিকের সঙ্গে মাস্টহেড পিআর’র চুক্তি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:৪৭, ৩০ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিকের সঙ্গে মাস্টহেড পিআর’র চুক্তি

ঢাকা : দেশের জনপ্রিয় এবং অত্যাধুনিক মিউজিক অ্যাপ রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক এবার চুক্তি স্বাক্ষরের মাধ্যমে দেশের অন্যতম প্রসিদ্ধ পাবলিক রিলেশন এজেন্সি মাস্টহেড পিআর এর সাথে চুক্তিবদ্ধ হল।

এই চুক্তি অনুযায়ী মাস্টহেড পিআর ইয়োন্ডার মিউজিকের এক্সক্লুসিভ পিআর প্ল্যানিং এবং সল্যুশন দিচ্ছে যাতে থাকছে মিডিয়া ম্যানেজমেন্ট, পিআর ইভেন্ট ম্যানেজমেন্ট, কর্পোরেট প্রোফাইলিং, ব্র্যান্ড এন্ড প্রোডাক্ট প্রোফাইলিং,পিআর কন্টেন্ট ম্যানেজমেন্ট এন্ড প্ল্যানিং, ক্রাইসিস ম্যানেজমেন্ট, পিআর কাভারেজ মনিটরিং ইত্যাদি।

সম্প্রতি ইয়োন্ডার মিউজিক ও মাস্টহেড পিআরএর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ইয়োন্ডার মিউজিক বাংলাদেশ এর কান্ট্রি অফিসে সম্পন্ন হয়। ইয়োন্ডার মিউজিক এর কান্ট্রি ম্যানেজার নভেরা বিনতে নুর এবং মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল তাদের নিজস্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে সাক্ষর করেন। এছাড়াও দুটি প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারাবৃন্দ অনুষ্ঠানটি উপস্থিত ছিলেন।

মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল এ অনুষ্ঠানে মন্তব্য করেন, ‘ইয়োন্ডার মিউজিক এখন দেশের অন্যতম ক্রমবর্ধমান মিউজিক অ্যাপের মধ্যে একটি এবং বিশ্বজুড়ে তাদের যথেষ্ট খ্যাতি ও সুনাম রয়েছে। আমরা এরকম একটি অগ্রগামি একটি মিউজিক অ্যাপ এবং আমরা তাদের যাত্রাপথে তাদের এই সাথে থাকতে পেরে অত্যন্ত আনন্দিত এবং আমরা আমাদের দীর্ঘ দিনের জনসংযোগের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ইয়োন্ডার মিউজিককে যতদূর সম্ভব এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টা চালিয়ে যাবো।’

ইয়োন্ডার মিউজিক এর কান্ট্রি ম্যানেজার নভেরা বিনতে নূর বলেন, ‘আমরা আশা করছি মাস্টহেড পিআর এর সাথে আমাদের নতুন এই অংশীদারিত্ব খুবই ফলপ্রসূ হবে। আজকের এই যুগে একটি কোম্পানিকে টিকে থাকতে হলে প্রতিনিয়ত নানা রকম প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়। আমরা আশা করি মাস্টহেড পিআর এর সাথে আমাদের এই অংশীদারিত্ত আমাদের এই যাত্রায় বহু দূর এগিয়ে যেতে সহায়তা করবে। আমারা একত্রে মিলে আমদের এই লক্ষযাত্রার চূড়াšেত পোঁছবার সর্বত্র চেষ্টা চালিয়ে যাবো।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer