Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

রংপুরে প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন

রংপুর সংবাদদাতা

প্রকাশিত: ১৪:১৫, ১৬ ডিসেম্বর ২০১৭

আপডেট: ১৪:২৮, ১৬ ডিসেম্বর ২০১৭

প্রিন্ট:

রংপুরে প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন

ফাইল ছবি

রংপুর : দিন যতই ঘনিয়ে আসছে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের উত্তেজনা ততই বাড়ছে। কিন্তু এই নির্বাচনকে কেন্দ্র করে নগরীর ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবেদ আলী সরকারের পূর্ব বড়বাড়ী ডারার পাড় এলাকার নির্বাচনী অফিসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাতে সিটির এক কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম, জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য এবং রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাপার প্রধান সমন্বয়কারী মশিউর রহমান রাঙ্গাকে রংপুর ত্যাগের আল্টিমেটাম দিয়ে শুক্রবার আওয়ামী লীগের বিক্ষোভের পর এবার নির্বাচনী অফিসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

শনিবার ভোরে এ আগুনের ঘটনায় কাউন্সিলর আবেদ আলীর নির্বাচনী অফিসের সামিয়ানা, পোস্টার পুড়ে গেছে।

আবেদ আলী সরকার জানান, শনিবার ভোরে পূর্ব বড়বাড়ী ডারার পাড় এলাকায় তার নির্বাচনী অফিসে কে বা কারা আগুন লাগিয়ে দেয়। তিনি ঘটনাটি তার সমর্থকদের মাধ্যমে জানার পরেই রংপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সুভাষ চন্দ্র রায়, পুলিশ সুপার ও কোতয়ালি থানার ওসিকে জানান।

তিনি কারো নাম উল্লেখ না করে বলেন, আসন্ন নির্বাচনে পরাজয়ের আশংকায় প্রতিপক্ষরা আমার অফিসে আগুন দিয়েছে।

এ ব্যপারে কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিয়া জানান, মোবাইলে বিষয়টি জানার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কারা এরসঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এবং অতি সত্তর ঘটনার সাথে জড়িতদের খুঁজে বেড় করে যথাযথ ব্যবস্যা গ্রহন করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer