Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪১, ২৩ জানুয়ারি ২০১৭

আপডেট: ১৫:১৮, ২৩ জানুয়ারি ২০১৭

প্রিন্ট:

যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের তাড়াশে যৌতুকের দাবিতে শারমিন খাতুন (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের চর হামকুড়িয়া গ্রাম থেকে পুলিশ নিহত গৃহবধূর মৃরদেহ উদ্ধার করে।

নিহত শারমিন খাতুন (২২) তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের চর হামকুড়িয়া গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়,  চার মাস আগে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার রানীগ্রামের সাইদুর রহমানের মেয়ে শারমিন খাতুনের সঙ্গে তাড়াশের চর হামকুড়িয়া গ্রামের জহুরুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকে জহুরুল যৌতুকের টাকার জন্য তার স্ত্রীকে নির্যাতন করতো। এরই জের ধরে রোববার রাতে শারমিনকে পিটিয়ে হত্যা করে মরদেহটি ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে স্বামী পালিয়ে যায়। সোমবার সকালে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরমেহ উদ্ধার করে।

তাড়াশ থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) তোফায়েল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর শরীরে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে পিটিয়ে হত্যা করে মরদেহটি ঘরের মধ্যে ঝুলিয়ে রাখা হয়েছে।

এ বিষয়ে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer