Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

শাবিপ্রবিতে সাংবাদিকের ওপর হামলার নিন্দায় বেরোবিসাস

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০১:০১, ১৩ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শাবিপ্রবিতে সাংবাদিকের ওপর হামলার নিন্দায় বেরোবিসাস

রংপুর : গত শনিবার স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সরদার আব্বাস ও সহ-সভাপতি সৈয়দ নবীউল আলমের উপর শাবিপ্রবি ছাত্রলীগ শাখার সভাপতি, হামলার নির্দেশ দাতা সঞ্জীবন চক্রবর্তী পার্থ এবং জড়িত ছাত্রলীগ কর্মীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)।

বুধবার বিকেলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি তপন কুমার রায় এবং সাধারন সম্পাদক নুর ইসলাম সংগ্রাম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ প্রতিবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এসব ন্যাক্কারজনক ঘটনার মূলহোতা যারা ছাত্রলীগের ইমেজ নষ্ট করার জন্য পায়তারা করছে তাদেরকে দ্রুত শাস্তির আওতায় এনে সংগঠনটির স্বপ্নদ্রোষ্টা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বাস্তবায়ন করা কেন্দ্রীয় ছাত্রলীগের দায়িত্ব।

শাবিপ্রবি কর্তৃপক্ষ এবং কেন্দ্রীয় ছাত্রলীগ এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধিদের দ্রুত বিচারের আওতায় আনারও দাবি করেছে বেরোবিসাস।

জানা গেছে, এ ঘটনায় আজ বুধবার সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এস আর সোহাগ ও এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিবৃতিতে শাবিপ্রবি শাখা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer