Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

‘যানজটে ভোগান্তি সরকারের চরম ব্যর্থতার বহিঃপ্রকাশ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫২, ২২ জুন ২০১৭

আপডেট: ২৩:১৭, ২২ জুন ২০১৭

প্রিন্ট:

‘যানজটে ভোগান্তি সরকারের চরম ব্যর্থতার বহিঃপ্রকাশ’

ঢাকা : সারাদেশের মহাসড়কগুলোর বেহাল অবস্থার কারণে ঈদকে সামনে রেখে ঘরমুখো মানুষ চরম ভোগান্তি পোহাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, বর্তমান সরকার হচ্ছে দুর্ভোগ সৃষ্টির সরকার। এই সরকার মানুষকে শান্তি, স্বস্তি ও স্থিতি দিতে পারেনি। ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগের কোনো সীমা নেই। ঢাকার চারিদিকে সকল মহাসড়কে দীর্ঘ যানজটে যাত্রীদের নাকাল অবস্থা। এর মূল কারণ হলো রাস্তাঘাট খানাখন্দকে ভরা। বৃষ্টির পানিতে খানাখন্দক ভরে এখন খালে পরিণত হয়েছে।

বিএনপির মুখপাত্র বলেন, মহাসড়কগুলোতে দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি সরকারের চরম ব্যর্থতারই বহিঃপ্রকাশ। মন্ত্রীরা বাগাড়াম্বর কথা বলে যাচ্ছেন কিন্তু দেশের উন্নয়নের কোনো চিহ্ন নেই। ঝিনাইদহের মহেশপুরে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের হাতে দুই বাংলাদেশি নিহতের ঘটনায় সরকার চুপ রয়েছেন অভিযোগ করে তিনি বলেন, নিহত দুই বাংলাদেশি কিশোর কী ভারত আক্রমণ করতে গিয়েছিল? তারা কী ভারতের স্বাধীনতা-সার্বভৌমত্বের জন্য বিরাট হুমকি ছিল? দেশের মানুষ এই জঘন্য হত্যাকান্ডের ক্রোধে ফেটে পড়লেও আওয়ামী সরকার নিশ্চুপ।

রুহুল কবির রিজভী বলেন, বিতর্কিত ভ্যাট আইন নিয়ে নাটক চলছে। সরকার এবং সরকারি দল নাটক ও প্রহসন ভালোভাবেই মঞ্চস্থ করছে। প্রধানমন্ত্রীর ইমেজ বৃদ্ধির জন্য বাজেট নিয়ে জনগণের সঙ্গে চলছে তামাশা। সরকার চোরকে বলছে চুরি করতে আর পুলিশকে বলছে ধরতে। প্রধানমন্ত্রীর ভাবমূর্তি বৃদ্ধি করতে গিয়ে অর্থমন্ত্রীকে বেকুব ও রাবিশে পরিণত করা হয়েছে। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer