Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

যশোর পৌরসভার পানির বিল বৃদ্ধিতে ক্ষোভ

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০২:০০, ২৮ আগস্ট ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যশোর পৌরসভার পানির বিল বৃদ্ধিতে ক্ষোভ

যশোর : যশোর পৌরসভায় পানির বিল এক লাফে ৬০ টাকা বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির যশোর শহর কমিটির নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেছেন।

শনিবার বেলা ১১টার দিকে দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, পৌর মেয়রসহ পৌর কর্তৃপক্ষ আগের মতো আর নাগরিকদের সঙ্গে দায়িত্বপূর্ণ আচরণ করছেন না। পৌরকরদাতাদের সঙ্গে কোনও রকম আলাপ-আলোচনা বা তাদের মতামতের কোন রূপ তোয়াক্কা না করে হঠাৎ করেই পানির বিল ৬০ টাকা বাড়িয়েছে।

ওয়ার্কার্স পার্টির শহর কমিটির সম্পাদক শামিম বিশ্বাস লিখিত বক্তব্য পেশ করেন। এছাড়া সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পার্টির জেলা কমিটির সেক্রেটারি জিল্লুর রহমান ভিটু, কেন্দ্রীয় নেতা জাকির হোসেন হবি, শ্রমিক ফেডারেশনের নেতা নাজিম উদ্দিন, যুবমৈত্রীর সভাপতি অনুপ কুমার পিন্টু, ছাত্রমৈত্রী নেতা রাশেদ খান প্রমুখ।

যশোর পৌরসভা জুন মাসে পানির বিল ১৯২ টাকা নিলেও জুলাই মাসের বিলে তা ২৫২ টাকা দেখায়। এ নিয়ে পৌর নাগরিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এ বিষয়ে জানতে পৌরমেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুর সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

প্যানেল মেয়র মোস্তফিজুর রহমান জানান, পানির পাম্পে যে পরিমাণ বিদ্যুৎ খরচ হয় তাতে পানির বিল না বাড়িয়ে উপায় ছিল না। তাছাড়া ৭-৮ বছর ধরে একই বিল ছিল; সেকারণে বৃদ্ধি করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer