Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

যমুনা নিউজ টোয়েন্টিফোর ডটকম সম্পাদকের অকাল প্রয়াণ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৩৫, ১৮ মার্চ ২০১৭

আপডেট: ২২:৪৫, ১৮ মার্চ ২০১৭

প্রিন্ট:

যমুনা নিউজ টোয়েন্টিফোর ডটকম সম্পাদকের অকাল প্রয়াণ

ঢাকা : যমুনা নিউজ টোয়েন্টিফোর ডটকম ও দৈনিক নববার্তার সম্পাদক ও প্রকাশক জাহাঙ্গীর আলম (জনি) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর।

জাহাঙ্গীর আলমের (জনি) জানাজার নামাজ রোববার সকাল ১০টায় কাওরান বাজারস্থ আম্বর শাহ জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

এর আগে সকাল ৯টায় কাওরান বাজারে যমুনা নিউজ টোয়েন্টিফোর ডটকম অফিসের নিচে (বিএসইসি ভবন) শ্রদ্ধা নিবেদনের জন্য তার লাশ রাখা হবে।

জানাজা শেষে তার লাশ দাফনের জন্য পৈত্রিক নিবাস কুমিল্লায় নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ আসর টিক্কার চর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শনিবার সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে শনিবার বিকেল ৩টার দিকে হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে তিনি নিজেই মগবাজারের ইনসাফ বারাকা কিডনী হাসপাতালে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাকে বারডেম হাসপাতালে যেতে বলেন। বারডেমে তার অবস্থার উন্নতি না হওয়ায় সন্ধ্যা ৬টায় তাকে বিএসএমএমইউ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিশিষ্ট এই ব্যবসায়ী ও সমাজসেবক সারাজীবন দুঃখী মানুষের সেবায় কাটিয়েছেন। তার মৃত্যুতে যমুনা নিউজ টোয়েন্টিফোর ডটকম ও দৈনিক নববার্তার সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারী গভীর শোক প্রকাশ করেছেন। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer