Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

যথাসময়ে জানানো হবে বিএনপির কর্মসূচি : রিজভী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৬, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যথাসময়ে জানানো হবে বিএনপির কর্মসূচি : রিজভী

ঢাকা : গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর অমানবিক ঘোষণা থেকে সরে আসতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে বিএনপির কর্মসূচি যথাসময়ে জানানো হবে। রোববার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এর আগে গ্যাসের দাম বাড়ানোর প্রতিক্রিয়ায় বিএনপি এই সিদ্ধান্তকে অযৌক্তিক ও গণবিরোধী আখ্যা দিয়েছিল। কিন্তু কোনো কর্মসূচি দেয়নি।

রিজভী বলেন, গ্যাসের দাম বাড়ানোর ঘোষণার পরপরই বিদ্যুতের দাম বাড়ানোর ঘোষণা দিয়েছেন জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী। সরকার এখন লুটপাটে মরিয়া হয়ে উঠেছে। আর এ কারণেই গণবিরোধী সব কর্মকাণ্ডে তারা লিপ্ত হয়ে পড়েছে। গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর ঘোষণার সঙ্গে সঙ্গে এর খারাপ প্রতিক্রিয়া স্পষ্ট হয়ে উঠেছে। এই ঘোষণায় বাস ভাড়া, বাড়ি ভাড়ার নোটিশ দেওয়া শুরু হয়ে গেছে। দেশের শতকরা সাড়ে ৯৯ ভাগ মানুষ এই ঘোষণা প্রত্যাখ্যান করেছে।

তিনি অভিযোগ করেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদের উপনির্বাচনে বিএনপির প্রার্থী বদিউজ্জামান মনোনয়নপত্র জমা দেওয়ার আগ থেকে আওয়ামী সন্ত্রাসীরা তার প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এখন তাকে প্রচারেও বাধা দেওয়া হচ্ছে। তার পোস্টার, লিফলেট, ব্যানার ছিঁড়ে ফেলা হচ্ছে, অথচ প্রশাসনের নিকট অভিযোগ করা হলেও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer