Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:২০, ২২ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহ : ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে মাদকবিরোধী অভিযানে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।নিহতরা হলেন-তারাকান্দা উপজেলার আলী হোসেন (৪৩) ও ত্রিশালের স্বপন মিয়া (৪০)।

পুলিশে দাবি, নিহতরা মাদক বিক্রির সঙ্গে জড়িত। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে।
গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান বলেন, রাত তিনটার দিকে তারাকান্দা উপজেলা সদরের ফুলপুর সড়কের পাশে কয়েকজন মাদকের চালান নিয়ে ভাগাভাগি করছেন, এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখার একটি দল এবং তারাকান্দা থানা পুলিশ যৌথ অভিযান চালায়।

এসময় মাদক বিক্রেতারা পুলিশ এসেছে টের পেয়ে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাতারি গুলি বর্ষণ শুরু করেন। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে একপর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়।তিনি বলেন, পরে এলাকায় তল্লাশিকালে আলী হোসেন নামে এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে ত্রিশাল থানার ওসি জাকিউল ইসলাম বলেন, রাত সাড়ে তিনটার দিকে ত্রিশাল উপজেলার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সড়কের একটি পরিত্যক্ত ঘরে কয়েকজন মাদক বিক্রেতার অবস্থান টের পেয়ে ঘেরাও করে পুলিশ।

এসময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে স্বপন মিয়া নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।
পুলিশ জানিয়েছে, নিহত আলী হোসেনের বিরুদ্ধে হত্যা, চুরি-ডাকাতি ও মাদকসহ অন্তত ২৫টি মামলা এবং স্বপন মিয়ার বিরুদ্ধে একটি হত্যা ও মাদকের আটটি মামলা রয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer