Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

মেসিও মানুষ : আগুয়েরো

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ১৭ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মেসিও মানুষ : আগুয়েরো

টিভি থেকে নেয়া

ঢাকা : ২০১৪ সালে স্বপ্নের বিশ্বকাপ জয়ের খুব কাছে গিয়েও শেষ মুহূর্তে জার্মানদের কাছে হারের কষ্টটা ভোলার মতো নয় আর্জেন্টাইনদের।

সেই বিশ্বকাপে মেসির নেতৃত্বে আর্জেন্টিনার সেরা দলটাই খেলেছিল। তবুও পারেনি সফল হতে।
এবার হয়তো বিশ্বকাপ জয় করেই ফিরবেন মেসিরা। প্রত্যাশা গোটা বিশ্বের কোটি কোটি ভক্তের। তবে হতাশা নেমে আসলো রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই।

গ্রুপ পর্বের প্রথম খেলায় আর্জেন্টিনা মুখোমুখি হয়েছিল বিশ্বকাপের নবাগত দল আইসল্যান্ডের। এই নতুনরাই কি না রুখে দিল মেসি-আগুয়েরোদের!প্রথমার্ধে দু’দল ১-১ সমতায় বিরতিতে যায়। এই ১-১ সমতাটাও যে আর্জেন্টিনা ভক্তদের জন্য কতটা কষ্টের সেটা শুধু তারাই জানে।

বিরতির পর দ্বিতীয়ার্ধে পেনাল্টি পায় আর্জেন্টিনা। আর তখনই বাধে বিপত্তিটা। লিওনেল মেসির পেনাল্টি শট রুখে দিলো আইসল্যান্ড গোলকিপার। পেনাল্টি মিসের কষ্টটা সংবাদ সম্মেলনে এসেও চেপে রাখতে পারেননি লিওনেল মেসি।

‘এই ম্যাচ থেকে আমাদের ৩ পয়েন্ট প্রাপ্য ছিল। আমরা সেটা পারিনি। আর এটা হয়েছে আমার কারণেই। পেনাল্টি মিসের ঘটনা আমাকে কষ্ট দিচ্ছে। আমরা পরের ম্যাচে জয়ে ফিরে আসতে চাই।’এদিকে মেসির এমন হতাশার দিনে তার পাশে এসে দাঁড়ান দলের অন্যতম খেলোয়াড় আগুয়েরো।

তিনি বলেন, মেসিও মানুষ। তারও ভুল হতে পারে। তিনি এমন একজন খেলোয়াড় যে কি না মুহূর্তেই বদলে দিতে পারে ম্যাচের ফলাফল। এমন সময়ে সবার উচিত মেসির পাশে থাকা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer