Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

মেডিক্যাল ইকুইপমেন্ট-এর তিন দিনব্যাপী প্রদর্শনী শুরু ৪ মে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৫৭, ২৪ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মেডিক্যাল ইকুইপমেন্ট-এর তিন দিনব্যাপী প্রদর্শনী শুরু ৪ মে

ঢাকা : মেডিক্যাল ইকুইপমেন্ট, ক্লিনিক্যাল ল্যাব ইনস্ট্রুমেন্ট এবং হেলথ ট্যুরিজম বিষয়ক তিন দিনব্যাপী এক প্রদর্শনী আগামী ৪ মে থেকে বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে শুরু হবে।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে কনফারেন্স এ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস (সিইএমএস) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিএইএমএস গ্লোবাল ইউএসএ এ্যান্ড এশিয়া-এর গ্রুপ প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন এন ইসলাম।

তিনি জানান, সিইএসএস গ্লোবাল-এর ২৫ বছর পূর্তি উপলক্ষে এই প্রদর্শনীর আয়োজন করা হচ্ছে। এই প্রদর্শনীতে ১৯টি দেশের ১২০টি কোম্পানি অংশগ্রহণ করবে।

প্রদর্শনীগুলোর নামকরণ করা হয়েছে : ‘১০ম মেডিটেক্স বাংলাদেশ-২০১৭’, ‘৩য় বাংলাদেশ ক্লিনিক্যাল ল্যাব এক্সপো-২০১৭’ এবং ‘২য় আন্তর্জাতিক হেলথ ট্যুরিজম এ্যান্ড সার্ভিসেস এক্সপো- ২০১৭’। এই প্রদর্শনীগুলো ৬ মে তারিখ পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই প্রদর্শনী উন্মুক্ত থাকবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- সিইএমএস বাংলাদেশ-এর হেড অব মার্কেটিং এ্যান্ড কমিউনিকেশন নয়েম শরীফ, স্পেশালিস্ট আসিফ আরমান এবং ডকট্রোলা বাংলাদেশ-এর সিইও ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল মতিন ইমন প্রমুখ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer