Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মৃত্যুকে জয় করে ঘরে ফিরলেন রণদীপ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১২, ২৭ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মৃত্যুকে জয় করে ঘরে ফিরলেন রণদীপ

ঢাকা : গত ৩০ মার্চ রাতে তাঁর বাড়ির কাছে নিউ আলিপুরে একটি ভয়ঙ্কর বাইক দুর্ঘটনার মুখোমুখি হন রণদীপ ও তাঁর এক বন্ধু। ঘটনায় মারাত্মক আহত হন রণদীপ।সেই দিন থেকে প্রায় ৩ মাসের কাছাকাছি কোমা তে ছিলেন রণদীপ। তবে তারপর কোমা থেকে বেরিয়ে এলেও সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি।

সূত্রের খবর শুক্রবার তিনি ছাড়া পেয়েছেন হাসপাতাল থেকে। তবে প্রাণ সংশয় আর নেই বলেই জানা যাচ্ছে হাসপাতাল সূত্রে। কিন্তু এখনো পুরোপুরি সুস্থ হননি তিনি। দাদু ( সৌমিত্র চট্টোপাধ্যায়ের) নাতি ও বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব পৌলমী বসুর ছেলে রণদীপ বসু। রণদীপ অল্প দিনেই বেশ নাম করেছেন টলি ইন্ডাস্ট্রিতে।

‘দত্ত ভার্সেস দত্ত’ ছবিতে তাঁর অভিনয় দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।সম্প্রতি মুক্তি পেয়েছে রিংগো বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবি ‘মেসি’। ছবিটি নিয়ে খুবই এক্সসাইটেড ছিলেন রণদীপ।কিন্তু এই ভয়ঙ্কর দুর্ঘটনা কেড়ে নিয়েছে তাঁর সব উৎসাহ,তাঁর জীবনের ৩টে মাস।

তবে তাঁর জন্য হওয়া ‘প্রে ফর রণ’ ক্যাম্পেন ই বোধহয় তাঁকে এক নতুন জীবন দান করতে সাহায্য করেছে।আশা করা যায় রণদীপ অভিনীত পরবর্তী ছবি ‘সেনাপতি’র প্রমোশনের সময় নিশ্চয়ই সম্পূর্ণ সেরে উঠবে রণদীপ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer