Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, বুধবার ১৭ এপ্রিল ২০২৪

মুক্তিযোদ্ধাকে মারধরের সংবাদ প্রকাশের পর গ্রেপ্তার এক

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৬, ২৫ নভেম্বর ২০১৬

আপডেট: ২৩:৩১, ২৫ নভেম্বর ২০১৬

প্রিন্ট:

মুক্তিযোদ্ধাকে মারধরের সংবাদ প্রকাশের পর গ্রেপ্তার এক

ছবি : বহুমাত্রিক.কম

ঝিনাইদহ :ঝিনাইদহের কালীগঞ্জে অসিত কুমার সাহা (৬৫) নামে এক মুক্তিযোদ্ধা ও তার ছেলে কাত্তিক সাহাকে (২৮) মারধরের ঘটনায় সংবাদ প্রকাশের পর একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে পুলিশের অভিযানে রাজা সাহা নামে এক জনকে গ্রেপ্তার করা হয়।

হামলার ঘটনায় বৃহস্পতিবার আহত মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলা করেন। মামলায় হামলাকারী দুই ভাই বেথুলী গ্রামের বখাটে রাজা সাহা ও দিপংকর সাহাকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই লিটন কুমার বিশ্বাস জানান, মুক্তিযোদ্ধা অসিত সাহা ও তার ছেলের ওপর হামলার ঘটনায় বেথুলী গ্রামের দিলীপ সাহার দুই ছেলে দিপংকর সাহা ও রাজা সাহার নাম উল্লেখ করে থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ১৫। পুলিশ অভিযান চালিয়ে দুই আসামির মধ্যে রাজা সাহাকে শুক্রবার সকালে গ্রেফতার করেছে। অপর আসামি পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বুধবার সকালের দিকে মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা বেথুলী পূজা মন্ডুপের কাছে ধান শুকাতে দেন। দুপুরের দিকে একই এলাকার দিলীপ সাহার দুই ছেলে দিপংকর ও রাজা তাদের ধান ফেলে দেয়।

এর প্রতিবাদ করলে ক্ষীপ্ত হয়ে দিপংকর ও রাজা মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা ও তার ছেলে কাত্তিক সাহাকে কিল, ঘুষি ও বাঁশ দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। ওই উচ্ছৃঙ্খল যুবকদের হামলায় মুক্তিযোদ্ধার একটি চোখ মারাত্মক আঘাতপ্রাপ্ত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। অপরজন পালিয়েছে। তাকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer