Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

মুক্তিযুদ্ধের গবেষক তাজুল মোহাম্মদের সংবর্ধনা

সদেরা সুজন

প্রকাশিত: ১৯:০৮, ২০ সেপ্টেম্বর ২০১৬

আপডেট: ১৯:১৮, ২০ সেপ্টেম্বর ২০১৬

প্রিন্ট:

মুক্তিযুদ্ধের গবেষক তাজুল মোহাম্মদের সংবর্ধনা

সিবিএনএ, মন্ট্রিল, কানাডা থেকে :  গত রোববার বাংলা একাডেমী পদক ও ফেলোশিপ প্রাপ্তির জন্য লেখক-গবেষক তাজুল মোহাম্মদকে ভিএজি,বির পক্ষ থেকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হয়েছে।

মন্ট্রিল নগরীর ৬৭৬৭ কোট দ্য নেইজ মিলনায়তনে ভিএজি,বি সভাপতি শাহ মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা লেঃ কর্ণেল (অবঃ) কাজী সাজ্জাদ আলী জহির, বীর প্রতীক।

ভিএজি,বি সাধারণ সম্পাদক ডঃ শোয়েব সাঈদ ছাড়াও সংবর্ধনা সভায় বক্তৃতা করেন
মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) দিদার আতাউর হোসেইন, ডঃ ওয়াইজ আহমেদ, ডঃ কুদরাতে খোদা, ডঃ সৈয়দ জাহিদ হোসেন, ডঃ রুমানা নাহিদ সোবহান, জিয়াউল হক জিয়া, মাহমুদুজ্জামান বাবু, অধ্যাপক রোকেয়া চৌধুরী, দিলীপ কর্মকার, মাশরেকুল আলম খান, অপরাহ্ন সুসমিতো, গোপেন দেব, ইয়াহিয়া আহমেদ, অধ্যাপক আবু হোসেন জয়, আফাজউদিন তোতন আহমেদ, মুফতি ফারুক, আব্দুল হাই, আরিয়ান হক, হামোম প্রমোদ সিনহা ও নুরুল আমীন খান।

সভায় উপস্থিত ছিলেন এডভোকেট শহীদুল ইসলাম খান, শরদিন্দু দাস, রণজিৎ মজুমদার, হাজেরা খাতুন, রওশন আরা শোয়েব, ডাঃ জিনাত ফারাহ নাজ, অধ্যাপক মোহাম্মদ নাসির উদ্দিন, এডওয়ার্ড কর্নেলিয়াস গোমেজ, অধ্যাপক বিদ্যুৎ ভৌমিক, শরদিন্দু দাস, মাসুম আনাম, শংকর রায় চৌধুরী, নজরুল ইসলাম পিরু, বজলুর রশিদ বেপারী, সৈয়দ সানজিদ হোসেন ও নাহিদা আক্তার।

সভার শুরুতে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তাজুল মোহাম্মদ ও প্রধান অতিথি কাজী সাজ্জাদ আলী জহিরের হাতে ভিএজি,বি ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেয়া হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer