Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মীনাকুমারীর বায়োপিকে সানি লিওন?

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:০৬, ১৪ ডিসেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মীনাকুমারীর বায়োপিকে সানি লিওন?

ফাইল ছবি

ঢাকা : বলিউডের বায়োপিকের সারিতে নতুন নাম মীনাকুমারী। পরিচালক কর্ণ রাজদান এই ছবি তৈরির ইচ্ছা প্রকাশ করেছেন।

মাধুরী দিক্ষীত রাজি হননি। বিদ্যা বালন এই মুহূর্তে এত গুরুগম্ভীর ছবিতে অভিনয়ে আগ্রহী নন। হ্যাঁ, বম্বে টাইমসের খবর অন্তত এমনটাই বলছে।

কিন্তু আগ্রহী, বা বলা চলে অত্যুৎসাহী সানি লিওন। সানি নাকি মীনাকুমারীর বায়োপিকে অভিনয় করতে চান বলে জানিয়েছেন ছবির কর্ণকে।

বম্বে টাইমসের খবর অনুযায়ী, কর্ণ বলেছেন, ‘‘সানি সবচেয়ে বেশি উত্সাহী এই চরিত্রে অভিনয় করতে...।’’

কর্ণ আরও বলেছেন, ‘‘একমাত্র সানিইঅতি সাহসের সঙ্গে আমাকে কবে থেকে ছবির শুটিং শুরু হচ্ছেজিজ্ঞেস করেছেন। আমি ছবি নিয়ে মাধুরী ও বিদ্যার সঙ্গে আলোচনা করেছি। কিন্তু সেটা কাজে আসেনি।’’

সানির এমন চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশে ইন্ডাস্ট্রির অনেকেই হতবাক। অনেকে আবার বিষয়টিকে গুরুত্ব দিয়েও দেখছেন। তাঁদের মতে, পর্ন ছবি থেকে বলিউডে প্রবেশের পর, এমন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেননি সানি। বলা ভাল, সুযোগও পাননি।

এই পরিস্থিতিতে মীনাকুমারীর মতো এক জন অভিনেত্রীর বায়োপিকে অভিনয় করার সুযোগ, সানির হাতে চাঁদ পাওয়ার মতো।

পরিচালক কর্ণ রাজদানের মন্তব্য, ‘‘আমি জানি না, মীনাকুমারীর চরিত্রে অভিনয় করার জন্য সানি উপযুক্ত কি না।  তবে এটা বলতে পারি, এই বায়োপিকে অভিনয় করার সুযোগ হাতছাড়া করতে চান না তিনি। সবচেয়ে বেশি আগ্রহী ওঁ।’’

মীনাকুমারীকে বলিউডের ‘ট্র্যাজেজি কুইন’ বলা হয়। মদের প্রতি আসক্তি থেকে শারীরিক অবনতির জেরে মাত্র ৩৮ বছর বয়সেই মৃত্যু হয়েছিল ৬০-এর দশকের এই জনপ্রিয় অভিনেত্রীর।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer