Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

মাদার তেরেসা স্বর্ণপদক পেলেন কালিয়াকৈরের ওসি

তুহিন আহামেদ, গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০১:১০, ২১ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মাদার তেরেসা স্বর্ণপদক পেলেন কালিয়াকৈরের ওসি

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : আইন-শৃ্খংলা রক্ষা ও মানব কল্যাণে বিশেষ অবদান রাখায় কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মোতালেব মিয়া ‘মাদার তেরেসা স্বর্ণ পদক ২০১৬’ লাভ করেছেন।

গত ১৮ অক্টোবর সন্ধ্যায় কেন্দ্রী পাবলিক লাইব্রেরী শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে শেরে বাংলা সামাজিক সাংস্কৃতিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধ সোনার বাংলা ও ডিজিটাল বাংলাদেশ গড়ায় শেখ হাসিনার অবদান শীর্ষক আলোচনা সভা গুনীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় আইন-শৃঙ্খলা রক্ষা ও মানব কল্যাণে বিশেষ অবদান রাখায় কালিয়াকৈর থানার ওসিকে এ সম্মাননা প্রদান করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা লীগ ও শেরে বাংলা সামাজিক সাংস্কৃতিক ফাউন্ডেশনের উপদেষ্টা ডা. খন্দকার ইমদাদুল হক সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের অতরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড. হোসনে আরা বেগম বাবলী এমপি, সাবেক ডিআইজি (এসবি) বীরমুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন প্রমূখ।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer