Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০২:৩১, ২০ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

ছবি: বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে আসাদুজ্জামান নূর আনন্দ (৪০) নামে মাদকাসক্ত এক ছেলেকে পুলিশে দিয়েছেন তার মা।

পরে পুলিশ তাকে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করলে বিচারক আসাদুজ্জামান নূর আনন্দকে ছয় মাসের কারাদণ্ডাদেশ দেন। দণ্ডাদেশপ্রাপ্ত আসাদুজ্জামান নূর আনন্দ কুমারখালী উপজেলার ছেউড়িয়া গ্রামের জাকারিয়া হোসেনের ছেলে।

সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহেলা আক্তার এ আদেশ দেন। তার মা বলেন, তার ছেলে বিভিন্ন মাদকে আসক্ত। প্রায়ই নেশার টাকার জন্য তাকে মারধর করেন ছেলে। তাই বাধ্য হয়ে বিকেলে বিষয়টি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের জানান।

কুষ্টিয়া জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, মাদকসেবী আসাদুজ্জামান নূর আনন্দের বিরুদ্ধে মাদকসেবনের অভিযোগ করেন তার মা। তারই পরিপ্রেক্ষিতে সোমবার বিকেলে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তারেক মাহমুদ কুমারখালী উপজেলা ছেউড়িয়া এলাকার অভিযান চালিয়ে তাকে আটক করে।

পরে কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হাজির করলে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে ছয় মাসের কারাদন্ড প্রদান করে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের গ্রেপ্তারে আমরা সর্বদা সচেষ্ট রয়েছি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer