Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মহিলার চোখ দিয়ে অনবরত ঝরছে রক্ত

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৯, ২৯ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মহিলার চোখ দিয়ে অনবরত ঝরছে রক্ত

ছবি: বহুমাত্রিক.কম

যশোর : যশোর সদরের বালিয়া ভেকুটিয়া গ্রামের নুর হোসেনের স্ত্রী সোনিয়া খাতুনের (২৪) দুই চোখ দিয়ে পানির মত রক্ত বের হচ্ছে। কোন অবস্থায় বন্ধ করা যাচ্ছে না। শেষে ডাক্তারের স্মরণাপন্ন হলেও তার রোধ করা গেল না।

পরীক্ষা নিরীক্ষা শেষে ডাক্তার মতামত জানাবেন এবং প্রয়োজনীয় চিকিৎসা দেবেন। সে পর্যন্ত চোখ দিয়ে এ রক্ত পড়তেই থাকবে। রোগনির্ণয় ছাড়াই ডাক্তাররা জানালেন এ রোগের নাম সম্ভবত হেমলাক্রিয়া। আর রোগের সাথে সাথে বমি এবং মাথা ব্যাথা উভয়ই দেখা দেয়।

সোনিয়ার স্বামী নূর হোসেন জানান, সোমবার বিকালে প্রথমে সোনিয়া বমি হয় এসময় প্রচন্ড মাথা ব্যাথা দেখা দেয়। এরপর চোখের ব্যাথার কথা বলে। সন্ধ্যার পর থেকে চোখ দিয়ে পানির মত রক্ত বের হতে থাকে। রাত ১২টার দিকে সোনিয়াকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক জানান, সোনিয়াকে মহিলা মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। তার রোগ সম্পর্কে এই মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না। মেডিসিন বিভাগের ডাক্তার উবাইদুর কাদির বলেন, নিউরো মেডিসিন ও চোখ বিশেষজ্ঞরা বিষয়টি ভাল বলতে পারবেন।

যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক চক্ষু বিভাগের ডাক্তার আলমগীর কবির জানান, চোখ দিয়ে রক্ত ঝরাকে হেমলাক্রিয়া রোগ বলে। তবে, সোনিয়াকে পরীক্ষা ছাড়া কোন কিছু বলা যাবে না। আসলে কি রোগে আক্তান্ত হয়েছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer