Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ময়নাতদন্তের জন্য শাকিলের মরদেহ ঢাকা মেডিকেলে

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২৮, ৭ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ময়নাতদন্তের জন্য শাকিলের মরদেহ ঢাকা মেডিকেলে

ঢাকা : ময়নাতদন্তের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার সকাল পৌনে ৮টার দিকে বারডেমের হিমঘর থেকে তাঁর মরদেহ ঢামেক মর্গে নেয়া হয়।

ময়নাতদন্ত শেষে শাকিলের মরদেহ জানাজার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় জামে মসজিদে নেওয়া হবে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর গুলশান-২ এর হোটেল সামদাদো থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহ উদ্ধার করা হয়।

সামদাদো হোটেল কর্তৃপক্ষ জানায়, সোমবার রাতে মাহবুবুল হক শাকিল ওই হোটেলের একটি কক্ষে ছিলেন। কিন্তু মঙ্গলবার সকাল থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় দুপুর সাড়ে ১২টার দিকে হোটেল কর্মকর্তারা কক্ষটিতে গিয়ে শাকিলের মরদেহ দেখতে পান।

মাহবুবুল হক শাকিল অতিরিক্ত সচিব মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারীর দায়িত্বে পালন করছিলেন। ১৯৬৮ সালে ময়মনসিংহে জন্মগ্রহণ করা শাকিল। ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজ বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস করেন।

তিনি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন তিনি। প্রয়াত শাকিলের বাবা ময়মনসিংহ জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি। আর মা পেশায় শিক্ষক। তাঁর আইনজীবী স্ত্রী ও একটি মেয়ে সন্তান রয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer