Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মণিকর্ণিকার শ্যুটিংয়ে গুরুতর আহত কঙ্গনা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:২৭, ২০ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মণিকর্ণিকার শ্যুটিংয়ে গুরুতর আহত কঙ্গনা

ঢাকা : মণিকর্ণিকা- দ্য কুইন অফ ঝাঁসির শ্যুটিংয়ে একটুর জন্য মৃত্যু এড়ালেন কঙ্গনা রানাওয়াত। তবে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, তলোয়ার চালানোর দৃশ্যের শ্যুটিং করতে করতে কঙ্গনার কপালে তলোয়ারের কোপ পড়েছে। সঙ্গে সঙ্গে কপাল কেটে প্রচণ্ড রক্তপাত হতে থাকায় শ্যুটিং বন্ধ করে তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই মুহূর্তে তিনি আইসিসিইউতে চিকিৎসাধীন। কপালে ১৫টা সেলাই পড়েছে। পর্যবেক্ষণের জন্য তাঁকে আগামী কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।

চিকিৎসকরা জানিয়েছেন, একটুর জন্য বেঁচেছেন কঙ্গনা কারণ ওই চোট তাঁর খুলির একেবারে কাছাকাছি এসে গিয়েছিল।

ছবির প্রযোজক কমল জৈন জানিয়েছেন, শ্যুটিংয়ে বডি ডাবল ব্যবহার করতে অস্বীকার করেন কঙ্গনা। আগে বহুবার দৃশ্যটি রিহার্সাল হলেও শ্যুটিংয়ের সময়েই ঘটে দুর্ঘটনা। নীহার পাণ্ড্য তাঁর ওপর তলোয়ার দিয়ে হামলা চালান, কঙ্গনার তা এড়ানোর কথা ছিল। কিন্তু মূহুর্তের গণ্ডগোলে নীহারের তলোয়ার বসে যায় তাঁর কপালে। দুই ভুরুর মাঝখানে গভীরভাবে কেটে গিয়েছে। তবে প্রচণ্ড রক্তপাত ও যন্ত্রণার মাঝেও কঙ্গনা সাহস হারাননি। বারবার ক্ষমা চাওয়া নীহারকে সান্ত্বনা দিয়েছেন তিনি।

চিকিৎসকরা মনে করছেন, অভিনেত্রীর কপালে ওই দাগটি থেকে যাবে। তবে কঙ্গনা তা ছবিতে দেখাতে চান। ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ যোদ্ধা ছিলেন, তাঁর কপালে তলোয়ারের দাগ তাঁর গৌরব বাড়ায় বই কমায় না। বলেছেন বলিউডের কুইন। তবে ছবির পর কসমেটিক সার্জারি করতে পারেন তিনি।

-এবিপিআনন্দ

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer