Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

মঙ্গলবার সিইসির সঙ্গে বিএনপির বৈঠক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:০০, ১৭ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মঙ্গলবার সিইসির সঙ্গে বিএনপির বৈঠক

ঢাকা : জাতীয় ও স্থানীয় নির্বাচন বিষয়ে বিএনপির অবস্থান জানাতে দলের একটি প্রতিনিধি দল মঙ্গলবার নির্বাচন কমিশনে (ইসি) যাবে।

মঙ্গলবার বেলা ১১টায় দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে এই প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে বৈঠকে বসবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান।

প্রতিনিধি দলে আরও থাকছেন, দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, দলের ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ ও যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকের প্রস্তুতি হিসেবে সোমবার চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে জ্যেষ্ঠ নেতারা এক বৈঠক করেন। সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত এ বৈঠকে ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা ইসমাইল জবিউল্লাহ, নির্বাচন কমিশনের সাবেক সচিব আবদুর রশিদ এবং খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার উপস্থিত ছিলেন।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer