Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

মঙ্গলবার আধাবেলা হরতাল ডেকেছে সিপিবি-বাসদ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২৩, ২৫ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ১৪:১৩, ২৫ ফেব্রুয়ারি ২০১৭

প্রিন্ট:

মঙ্গলবার আধাবেলা হরতাল ডেকেছে সিপিবি-বাসদ

ঢাকা : গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে আগামী মঙ্গলবার রাজধানীতে আধাবেলা হরতাল ডেকেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)। ওই দিন সকাল ৬টা থেকে দুপুর ১২টা হরতাল ডেকেছে বাম ধারার এ দুই দল।

একই দিনে ও সময়ে হরতাল ডেকেছে গণতান্ত্রিক বাম মোর্চা। এসএসসি পরীক্ষার কেন্দ্র ও পরীক্ষার্থীদের যাতায়াত হরতালের আওতামুক্ত থাকবে।

শুক্রবার সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান এক যৌথ বিবৃতিতে হরতাল কর্মসূচি ঘোষণা করেন। আর গ্যাসের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ শেষে হরতালের কর্মসূচি ঘোষণা করেন গণতান্ত্রিক বাম মোর্চার সমন্বয়ক ফিরোজ আহমেদ।

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য অধ্যক্ষ আব্দুস সাত্তার, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় নেতা ফখরুদ্দিন কবীর আতিক এবং সমাজতান্ত্রিক আন্দোলনের কেন্দ্রীয় নেতা হামিদুল হক এ সময় উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer