Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:২৫, ২১ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত

ঢাকা : মহান ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বাংলা ভাষার জন্য আন্দোলনের সকল শহীদের রুহের শান্তি কামনা করে বুধবার সকালে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত মুনাজাতের আগে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় বায়তুল মুকাররম জাতীয় মসজিদে কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিলও অনুষ্ঠিত হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বায়তুল মুকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান।

এছাড়াও মুনাজাতে দেশ ও জাতির শান্তি-সমৃদ্ধি ও কল্যাণ কামনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাত বরণকারী বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

মুনাজাতে ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারিসহ সাধারণ মুসল্লিরা অংশ নেন।
অন্যদিকে আজ সকাল সাড়ে ৭ টায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আজিমপুর কবরস্থানে সকল ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনা করে কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়া ইসলামিক ফাউন্ডেশন কর্মচারি কল্যাণ সমিতির উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপন উপলক্ষে সকাল ১০ টায় ইসলামিক ফাউন্ডেশনের বায়তুল মুকাররমস্থ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশন কর্মচারি কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, ফাউন্ডেশনের সচিব কাজী নুরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer