Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

ভালুকায় জমি দখলকে কেন্দ্র করে সড়ক অবরোধ

ভালুকা প্রতিনিধি

প্রকাশিত: ০২:৩৩, ২০ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ভালুকায় জমি দখলকে কেন্দ্র করে সড়ক অবরোধ

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : জেলার ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামে জোর করে জমি দখলের ঘটনাকে কেন্দ্র কওে রোববার সকালে বিক্ষুব্ধ এলাকাবাসি সিডষ্টোর সখীপুর সড়ক প্রায় ৩ ঘন্টা অবরোধ করে রাখে।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি), ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, উপজেলার পাড়াগাঁও মৌজার ২৮৯ দাগে আবদুর রশিদ খলিফা ও সিদ্দিকের প্রায় ২একর জমি স্থানীয় ভূমিদস্যু সালাউদ্দিন ও আবু হানিফ রাতের আধারে জবর দখল করে কাঁটা তারের বেড়া দিয়ে ওই এলাকার বিভিন্ন লোকের দখলীয় ভূমি ও চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। উল্লেখিত দাগে বন বিভাগের দাবি রয়েছে।

এ ঘটনার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসি নারী পুরুষ ঝাটা, লাঠিসোঠা নিয়ে সিডষ্টোর-সখীপুর সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপায়ন দাস শুভ, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুষ্ঠু সমাধানের ফয়সালার আশ^াস দিলে অবরোধকারিরা অবরোধ তুলে নেয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, জমির বিরোধকে কেন্দ্র করে দুটি পক্ষের মাঝে বিরোধের জের ধরে এলাকাবাসি সড়ক অবরোধ করে। কাগজপত্র দেখে বিষয়টি সুরাহার আশ^াস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নেয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer