Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ভারতের হাতে ট্রাম্পকার্ড তুলে দিয়েছেন সরকার : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৬, ১৯ এপ্রিল ২০১৭

আপডেট: ০২:০২, ২০ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

ভারতের হাতে ট্রাম্পকার্ড তুলে দিয়েছেন সরকার : ফখরুল

ঢাকা : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার ক্ষমতায় আসার পর যে বিষয়গুলো ছিল ট্রাম্পকার্ড বা দরকষাকষির উপলক্ষ, সে বিষয়গুলো প্রধানমন্ত্রী অবলীলায় ভারতের হাতে তুলে দিয়েছেন।

ট্রানজিট দিয়েছেন, বন্দর ব্যবহারের অনুমতি দিয়েছেন, ব্যবসা-বাণিজ্যে প্রচণ্ড রকমের ঘাটতি আছে। রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার বেলা ১১টায় এক মানববন্ধনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কথা বলেন। প্রধানমন্ত্রীর ভারত সফরে চুক্তিগুলো জনগণের সামনে প্রকাশের দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এই মানববন্ধনের আয়োজন করে।

তিনি আরও বলেন, অথচ আমরা এখনো কিছুই পাইনি। শুধু আশ্বাস পেয়েছি। প্রধানমন্ত্রী ভারত থেকে এসে বলেছেন, পানি মাঙ্গা, ইলেকট্রিসিটি মিলা। কুছ তো মিলা। আমাদের অবস্থা এমন দাঁড়িয়েছে যে কুছ মিলার জায়গায়। সামান্য কিছু পেয়েছি, এতেই আমরা খুশি। বাংলাদেশের মানুষ একটা কারাগারের মধ্যে পড়ে গেছে। সেই কারাগার থেকে অবশ্যই বেরিয়ে আসতে হবে। জনগণকে আহ্বান করব, এগিয়ে আসুন, ন্যায্য অধিকার, ন্যায্য পাওনা আদায়ে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

মির্জা ফখরুল বলেন, এই যে নতজানু মনোভাব, এটার কারণে কখনো বড় কিছু আশা করা যায় না। এই সরকার জনগণের দ্বারা নির্বাচিত নয়, তারা জোর করে ক্ষমতায় বসে আছে, জোর করে ক্ষমতা দখল আছে। তাই যারা তাদের ক্ষমতায় টিকিয়ে রাখতে সাহায্য করছে, তাদের কাছে সরকার জনগণের দাবিদাওয়া পেশ করতে পারছে না, আদায়ও করতে পারছে না।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer