Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ভারতের বিপক্ষে ১৭ রানের হার বাংলাদেশের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:২১, ১৪ মার্চ ২০১৮

আপডেট: ২৩:২৪, ১৪ মার্চ ২০১৮

প্রিন্ট:

ভারতের বিপক্ষে ১৭ রানের হার বাংলাদেশের

ঢাকা : বাংলাদেশের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে ভারত ১৭৭ রানের লক্ষ্য দাঁড় করায়। কিন্তু রান তাড়ায় দ্রুত উইকেট হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। বড় লক্ষ্যে খেলতে নেমে ৬১ রানেই বাংলাদেশের টপ অডারের চার ব্যাটনম্যান সাজঘরে ফিরে যান। এরপর যা লড়াই করেছেন মুশফিকুর রহিম একাই। তার ব্যাটে বাংলাদেশ শেষ পর্যন্ত লড়ে গেলেও হেরেছে ১৭ রানে।

বাংলাদেশের হয়ে শ্রীলংকার বিপক্ষে অপরাজিত ৭২ রানের ইনিংস খেলা মুশফিক ভারত ম্যাচেও খেলেছেন অপরাজিত ৭২ রানের ইনিংস। কিন্তু শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে বাংলাদেশ।

বাংলাদেশ ১২ রানে শ্রীলংকার বিপক্ষে দারুণ খেলা লিটন দাসের উইকেট হারায় এরপর তিনে ব্যাট করা সৌম্য সরকারও দ্রুত ফিরে যান। এরপর দারুণ খেলতে থাকা তামিমে স্বপ্ন দেখছিল বাংলাদেশ। কিন্তু তিনিও ১৯ বলে ২৭ রান করে সুন্দরের শিকার হন। বাকি লড়াইটা একাই করেছেন মুশফিক। তার সঙ্গে ২৩ বলে ২৭ করেন সাব্বির। 

বাংলাদেশের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৬ রান তোলে। ভারতের হয়ে শেখর ধাওয়ান ২৭ বলে ৩৫ রান করেন। এছাড়া অফ ফর্মে থাকা রোহিত শর্মা ৫ চার ও ৫ ছয়ে ৬১ বলে ৮৯ রান করে ওভারের শেষ বলে রান আউট হয়েছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer