Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ভাড়া বাকি পড়ায় বাড়ি থেকে বিতাড়িত মল্লিকা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

আপডেট: ১১:৪৮, ১৫ ডিসেম্বর ২০১৭

প্রিন্ট:

ভাড়া বাকি পড়ায় বাড়ি থেকে বিতাড়িত মল্লিকা

ফাইল ছবি

ঢাকা : দেশ ছেড়ে বাস প্যারিসে। কিন্তু তাও সুখের হল না। ভাড়া বাকি পড়েছে প্রায় ৬৪ লক্ষ টাকা। আর তাই মল্লিকা শেরওয়াত আর তাঁর প্রেমিককে ভাড়াবাড়ি থেকে বের করে দেওয়ার সিদ্ধান্ত নিল মালিক।

এই প্যারিসেই দুষ্কৃতীদের আক্রমণের মুখে পড়েছিলেন মল্লিকা। সে খবর প্রচারিতও হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও প্যারিস বাস ছাড়েননি। প্রেমিককে নিয়ে সেখানেই থাকেন মল্লিকা। আবার আক্রান্ত হওয়ায় এতটাই ক্ষুব্ধ যে ভাড়াও মেটাননি। জমতে জমতে তা গিয়ে দাঁড়িয়েছে ৬৪ লক্ষ টাকায়।

আর তারপরই বাড়ি ছাড়া নোটিস ধরিয়েছেন বাড়িওয়ালা। সংবাদমাধ্যম বিবিসি সূত্রে খবর, ইতিমধ্যে ঘর থেকে বেরও করে দেওয়া হয়েছে তাঁদের।

কিন্তু কেন এরকম হটকারী সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? জানা যাচ্ছে, ২০১৬ সালের নভেম্বর মাসে মুখোশধারী কয়েকজন ব্যক্তির হাতে আক্রান্ত হন মল্লিকা। তারপর থেকেই তিতিবিরক্ত হয়ে ওঠেন তাঁরা।

মল্লিকার আইনজীবী জানিয়েছেন, সেই ঘটনায় এতটাই বিরক্ত অভিনেত্রী যে তাঁরা বাড়িভাড়া না দেওয়ার সিদ্ধান্ত নেন। এভাবেই তাঁরা নিজেদের ক্ষোভ প্রকাশ করতে চেয়েছিলেন। তবে আইনজীবী জানিয়েছেন, সাম্প্রতিক কিছু কারণে মল্লিকা ও তাঁর প্রেমিক বেশ অর্থকষ্টেও আছেন। তাই ভাড়া বাকি পড়ে যাচ্ছিল। এমনিতে বেশ বিলাসবহুল জায়গায় থাকেন মল্লিকা।

যে তল্লাটের অ্যাপার্টমেন্টে তিনি থাকেন সেখানে প্যারিসের ধনকুবেরদেরই বাস বলা যায়। ঠাটবাট বজায় রাখতে সেখানেই থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন নায়িকা। যদিও শেষ পর্যন্ত পাড়া ছাড়তে হচ্ছে। যদিও কীভাবে এই অর্থের সংস্থান হবে তা নিয়ে মুখ খোলেননি নায়িকা। দেশে ফেরার কোনও পরিকল্পনাও জানাননি।

কাজের ক্ষেত্রেও বলিউডে বহুদিন তাঁর দেখা নেই। মার্ডার, ওয়েলকাম-এর নায়িকা প্রায় হারিয়েই গিয়েছেন। ২০১৬-তেই শেষবার বড় পর্দায় এসেছিলেন। তারপর থেকে অভিনয়ে প্রায় দাঁড়ি টেনে দিয়েছেন। তার জেরেই কি অর্থকষ্ট? যদিও এ নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ মল্লিকা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer