Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বৈদেশিক ষড়যন্ত্রে আওয়ামীলীগকে বিনাশ করা যাবে না : জ্যাকব

আকতারুজ্জামান সুজন, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৬, ২৭ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বৈদেশিক ষড়যন্ত্রে আওয়ামীলীগকে বিনাশ করা যাবে না : জ্যাকব

ছবি: বহুমাত্রিক.কম

ভোলা : পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, লন্ডনে খালেদা-তারেক সরকার ও দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। কথিত সহায়ক সরকারের রুপরেখা ছেড়ে মামলা আর সাজার ভয়ে মা-ছেলে এখন দেশান্তরী।

তিনি বলেন, যুক্তরাজ্যের লন্ডনে শেখ হাসিনাকে সরানোর টার্গেট করে পাকিস্তানি সামরিক গোয়েন্দা সংস্থা আইএসআই’র সঙ্গে খালেদা-তারেকের সঙ্গে গোপন বৈঠকের ঘটনা ফাঁস হয়ে বিশ্ব মিডিয়ায় এখন তোলপাড়। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী আওয়ামীলীগের বিরুদ্ধে বৈদেশিক ষড়যন্ত্র করে কখনও আওয়ামীলীগকে বিনাশ করা যাবে না। আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ নিরাপদে আছে।

বৃহস্পতিবার ব্রজগোপাল টাউন হলে স্বেচ্ছাসেবকলীগের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপমন্ত্রী জ্যাকব প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

উপমন্ত্রী বলেন, উন্নয়ন সমৃদ্ধি ও শান্তির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সাহসী নেতৃত্বে উজ্জীবিত হয়ে দলীয় নেতা-কর্মী সমর্থকদের নির্বাচনের প্রস্তুতি নিতে সরকারের উন্নয়নের দিক জনসম্মুখে তুলে ধরতে হবে। সরকারের ধারাবাহিকতায় দেশের মানুষ সুফল পাচ্ছে।

ইঞ্জিনিয়ার আব্দুল মান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক মেহেদি হাসান ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক কামাল হোসেন চৌধুরী।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer