Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বেসিস, ইবিএল ও মাস্টারকার্ডের যৌথ ক্রেডিট কার্ড উদ্বোধন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:৩৫, ২১ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেসিস, ইবিএল ও মাস্টারকার্ডের যৌথ ক্রেডিট কার্ড উদ্বোধন

ঢাকা : ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) এবং বাংলাদেশ অ্যাসোসিয়শেন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মাস্টারকার্ডের সাথে পার্টনাশিপের মাধ্যমে একটি কো-ব্র্যান্ডেড মাস্টারকার্ড উদ্বোধন করেছে। যৌথ এই উদ্যোগের ফলে বেসিসের সদস্য সংগঠনগুলো ও তাদের কর্মীদের এক্সক্লুসিভ টাইটানিয়াম কার্ড দেওয়া হবে।

এই কার্ডটি চমকপ্রদ ও ইউনিক কিছু ফিচার নিয়ে এসেছে। কার্ডটির মাধ্যমে মাস্টারকার্ডের ১৬০০ এর অধিক পার্টনার আউটলেট থেকে বিভিন্ন প্রকার ছাড় ও সুবিধা পাওয়া যাবে, যেমন বোগো (বাই ওয়ান গেট ওয়ান) অফারের মাধ্যমে কক্সবাজার ও সিলেটের শীর্ষস্থানীয় হোটেল ও রিসোর্টে অতিরিক্ত রাত বিনামূল্যে থাকতে পারবেন।

নতুন এই কার্ড পাওয়ার জন্য প্রথম বছরে কোনো চার্জ নেই। পরবর্তী বছর থেকে কোনো কার্ডহোল্ডার বছরে ১৮টির অধিক লেনদেন করলে নবায়ন ফি প্রযোজ্য হবে না। এছাড়া প্রথম দুটি সাপ্লিমেন্টারি কার্ড বিনামূল্যে পাবেন গ্রাহকরা।

এই মাস্টারকার্ড টাইটেনিয়াম ক্রেডিট কার্ডের মাধ্যমে ব্যবহারকারীরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইবিএল স্কাইলাউঞ্জে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। গ্রাহকরা তাদের কার্ডের মাধ্যমে যেকোনো কেনাকাটাকে সহজ ইনস্টলমেন্টে পরিশোধ করতে পারবেন।

অনুষ্ঠানে বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, বেসিস সদস্যরা নতুন এই ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করতে পারবে এবং জীবনযাত্রা সহজ ও ভোগান্তিহীন হবে। আমরা আমাদের সদস্যদের বিভিন্ন সুবিধা সম্বলিত এই কার্ড দিতে পেরে আনন্দিত।

ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের হেড অব কনজ্যুমার ব্যাংকিং নাজিম আনোয়ার চৌধুরী বলেন, বেসিস ও মাস্টারকার্ডের সাথে যৌথভাবে এই কার্ড চালু করতে পেরে আমরা আনন্দিত। মাস্টারকার্ডের সাথে এটাই আমাদের প্রথম অংশীদারিত্ব নয়, আশাকরি আগের অংশীদারিত্বের মতোই এটিও সফল হবে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মাদ কামাল বলেন, আমরা সবসময়ই অধিক সংখ্যক লোককে ভালো অফারটি দিতে চেষ্টা করি। আমাদের কার্ডহোল্ডাররা তাদের প্রয়োজন অনুযায়ী হরেক রকম অফার থেকে তার পছন্দসই অফারটি বেছে নিতে পারবেন। আমরা বিশ্বাস করি, বেসিস ও ইবিএলের সাথে অংশীদারিত্বে এই কার্ড সবাইকে অনেকদূর এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে বেসিসের পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, বেসিসের সদস্য সেবা সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান জনাব দেলোয়ার হোসেন ফারুক, ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের হেড অব ডিরেক্ট বিজনেস এম খোরশেদ আনোয়ার, মাস্টারকার্ড বাংলাদেশের পরিচালক গীতাঙ্ক ডি দত্ত সহ প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer