Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বেরোবি’র শহীদ মুখতার ইলাহী হলে চালু হচ্ছে ডাইনিং ব্যবস্থা

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৬, ১৮ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবি’র শহীদ মুখতার ইলাহী হলে চালু হচ্ছে ডাইনিং ব্যবস্থা

ছবি: বহুমাত্রিক.কম

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শহীদ মুখতার ইলাহী হলে খাবারের মান বাড়ানোর লক্ষে মিল পদ্ধতির পরিবর্তে ডাইনিং ব্যবস্থা চালুর সিদ্ধান্ত নিয়েছে হলের প্রভোস্ট বডি।

রোববার রাত ৯ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মুখতার ইলাহী হলের অফিসকক্ষে সাংবাদিকদের সাথে হলের প্রভোস্ট বডির এক শুভেচ্ছা ও মতবিনিময়কালে এ তথ্য জানান হলের প্রভোস্ট শফিক আশরাফ।

তিনি বলেন আমরা পূজার ছুটির পরেই হলে এই ডাইনিং ব্যাস্থা চালু করব। ইতোমধ্যে অভিজ্ঞ ডাইনিং ব্যাবস্থাপনা প্রতিষ্ঠানের সাথে ছয় মাসের চুক্তির সিদ্ধান্ত নিয়েছি। চুক্তি অনুযায়ী সকালে ১০ টাকা, দুপুরে ২৫ টাকা এবং রাতে ২০ টাকা দিয়ে আবাসিক শিক্ষার্থীর বাইরেও বিশ্ববিদ্যালয়ের যেকোন শিক্ষার্থীরা খেতে পারবে।

সেখানে মানসম্মত খাবার পরিবেশন করা হবে। এছাড়াও হলের নামাজ কক্ষ ও রিডিং রুমের সরঞ্জামাদি বৃদ্ধি করা হবে। পানির সুষ্ঠু সরবরাহ নিশ্চিত ও টয়লেটে ইলইডি লাইট লাগানো হচ্ছে। শিক্ষার্থীদের সুবিধার্থে লন্ড্রি সুবিধা ও দোকান স্থাপনের সিদ্ধান্ত ও নেওয়া হচ্ছে।

আর যারা অবৈধভাবে হলে অবস্থান করছে তাদের সাথে আলোচনা করে সমাধান করা হবে। এতে কাজ না হলে প্রশাসনিক ব্যবস্থার মাধ্যমে তাদেরকে হল ছাড়তে বাধ্য করা হবে বলেও জানান তিনি।

আগামী ১০ অক্টোবর থেকে ১৬ নভেম্বর নতুন করে শহীদ মুখতার ইলাহী হলে শিক্ষার্থী উঠানোর জন্য আবেদন গ্রহণ করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer