Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বেরোবির ভর্তি পরীক্ষার চুড়ান্ত সময়সূচি প্রকাশ

আল-আমিন, বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:০০, ২৮ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবির ভর্তি পরীক্ষার চুড়ান্ত সময়সূচি প্রকাশ

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৬-২০১৭ শিক্ষাবষের্র স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষার চুড়ান্ত তারিখ ও সময়সূচি ঘোষণা করা হয়েছে।

বুধবার বিকেলে উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সিদ্ধান্ত অনুযায়ী কলা অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের পরীক্ষা মোট চার শিফটে আগামী ১৩ নভেম্বর সকাল ৯টায়, বেলা সাড়ে ১১টায়, দুপুর ২টায় এবং বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের পরীক্ষা মোট চার শিফটে আগামী ১৪ নভেম্বর সকাল ৯টায়, বেলা সাড়ে ১১টায়, দুপুর ২টায় এবং বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। 

বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৫ নভেম্বর সকাল ৯টায় এবং বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। বিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা মোট তিন শিফটে আগামী ১৬ নভেম্বর সকাল ৯টায়, বেলা সাড়ে ১১টায় এবং দুপুর ২টায় অনুষ্ঠিত হবে।

প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ই’ ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৭ নভেম্বর সকাল ৯টায় এবং বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।

জীব ও ভু-বিজ্ঞান অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৭ নভেম্বর দুপুর ২টায় এবং বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং এই সংক্রান্ত যাবতীয় তথ্য
বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.brur.ac.bd A_ev, http://brur.teletalk.com.bd থেকে আগামী ৬ নভেম্বর থেকে উত্তোলন (ডাউনলোড) করা যাবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer