Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বেরোবির ক্যান্টিন পরিদর্শনে ক্যাফেটেরিয়া কমিটি

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৫, ২৬ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবির ক্যান্টিন পরিদর্শনে ক্যাফেটেরিয়া কমিটি

ছবি: বহুমাত্রিক.কম

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় ক্যাফেটেরিয়া চালুর নিমিত্তে গঠিত কমিটি অন্য দুইটি প্রতিষ্ঠানের ক্যান্টিন পরিদর্শন করেছে।

কমিটির আহবায়ক অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনার নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যায় রংপুর ক্যান্টনমেন্ট এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এর ক্যান্টিনসমূহ পরিদর্শন করেন। এসময় সংশ্লিষ্ট ক্যান্টিনগুলোর কর্তৃপক্ষের সঙ্গে মতবিনিময় করেন কমিটির সদস্যবৃন্দ।

দ্রুততম সময়ের মধ্যে বেরোবি ক্যাফেটেরিয়া চালুর জন্য এই পরিদর্শন করা হয়েছে বলে জানান কমিটির আহবায়ক প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব ও সহকারী প্রক্টর ছদরুল ইসলাম সরকার, গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধানসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ার নির্মাণকাজ তিন বছর আগে শেষ হলেও এটি চালু করার কোনো উদ্যোগ নেয়নি সাবেক উপাচার্যের প্রশাসন। বর্তমান উপাচার্য অধ্যাপক ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও গত ১৪ জুন যোগদান করার পরেই এটি চালুকরণের নিমিত্তে একটি কমিটি গঠন করেছেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer