Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

বেরোবিতে প্রমীলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জেন্ডার স্টাডিজ

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০১:২৫, ২৪ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবিতে প্রমীলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জেন্ডার স্টাডিজ

ছবি: বহুমাত্রিক.কম

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত আয়োজিত “বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্ট-২০১৭” আন্তঃবিভাগ খেলায় বাংলা বিভাগকে টাইব্রেকারে ৩-২ গোলে হারিয়ে প্রথমবারের মত বিজয়ী হওয়ার গৌরব অর্জন করলো উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগ।

রোববার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ১ নং মাঠে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের খেলা শুরু হয়।

বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্টে-২০১৭ সেরা খেলোয়ার হিসেবে পুরস্কার পেয়েছেন উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের শিলা এবং সেরা গোলদাতা হিসেবে পুরস্কার পেয়েছেন বাংলা বিভাগের সুলতানা রাজিয়া

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও সভাপতিত্বে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মোঃ মাসুদ রাজ্জাক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি ডিভিশনের জিওসি ৬৬ এবং এরিয়া কমান্ডার রংপুর এরিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট ড. ইতরাত আমিন কলিমউল্লাহ নির্বাহী পরিচালক (জানিপপ) জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ।

প্রধান অতিথির বক্তব্যে মেজর জেনারেল মোঃ মাসুদ রাজ্জাক বলেন, বেগম রোকেয়া ছিলেন এই অঞ্চলের লৌহ মানবী যিনি আলো ছড়িয়েছেন। আজকের এই দিনে তার নামে প্রতিষ্ঠিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আলো ছড়াচ্ছেন একাধিক লৌহ মানবী’।

টুর্নামেন্ট শেষে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন এবং পরাজয়ী দলকে রানার আপ ট্রফি তুলে দেন মেজর জেনারেল মোঃ মাসুদ রাজ্জাক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি ডিভিশনের জিওসি ৬৬ এবং এরিয়া কমান্ডার রংপুর এরিয়া।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer