Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বেরোবিতে ‘জনসেবক হিসেবে অভিজ্ঞতা বিনিময়’ শীর্ষক সেমিনার

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৫, ১৮ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০১:১৫, ১৮ সেপ্টেম্বর ২০১৭

প্রিন্ট:

বেরোবিতে ‘জনসেবক হিসেবে অভিজ্ঞতা বিনিময়’ শীর্ষক সেমিনার

ছবি: বহুমাত্রিক.কম

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) লোক-প্রশাসন বিভাগের আয়োজনে ‘জনসেবক হিসেবে অভিজ্ঞতা বিনিময়’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

১৭ সেপ্টেম্বর রবিবার বেলা সাড়ে ৪ টায় বিভাগের গ্যালারী রুমে এই সেমিনারের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ (বিটিএফও) এর সভাপতিত্বে সেমিনারে মুখ্য আলোচক ছিলেন বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় অধীন বাংলাদেশ ন্যাশনাল সায়েন্টিফিক এন্ড টেকনিক্যাল ডকুমেন্টেশন সেন্টার (ব্যান্সডক) এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব জেসমিন আক্তার।

সেমিনারে মুখ্য আলোচক জেসমীন আক্তার জনপ্রশাসনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, একজন জনসেবক এর মধ্যে অবশ্যই দেশপ্রেম থাকতে হবে সাথে সাথে তার কাজের প্রতি আন্তরিকতা নৈতিকতা এবং সততা থাকতে হবে। তবেই দুর্নীতি রোধ করা সম্ভব । এজন্য একজন জনসেবকের মধ্যে নেতৃত্বের গুণ থাকতে হবে কেননা নেতৃত্বের গুণ ছাড়া কখনো ভালো জনসেবক হওয়া সম্ভব নয়। এছাড়াও তিনি সেমিনারে উপস্থিত সকলের মাঝে পেশাগত অভিজ্ঞতা তুলে ধরেন।

লোক-প্রশাসন বিভাগের প্রভাষক জুবায়ের ইবনে তাহের এর সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে উপস্থিত ছিলেন বিভাগের প্রভাষক আসাদুজ্জামান মন্ডলসহ বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer