Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বেরোবিতে ছাত্রলীগের কর্মী সম্মেলন

আল-আমিন, বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৭, ২০ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবিতে ছাত্রলীগের কর্মী সম্মেলন

ছবি: বহুমাত্রিক.কম

২৪ জানুয়ারি ২০১৭ বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মী সভার আয়োজন করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শুক্রবার বিকাল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া ভবনের ২য় তলায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শিশিরের সভাপতিত্বে কর্মী সভাটি অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইয়াজ আল রিয়াদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বাংলাদেশ নামক একটি রাষ্ট প্রতিষ্ঠার পেছনে ছাত্রলীগের ভুমিকা ধারাবাহিকভাবে তুলে ধরেন।

সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জায়েদ বিন জলিল।তিনি বলেন, ছাত্রলীগের ভিতরে স্বাধীনতা বিরোধী শক্তিরাও সুকৌশলে ঢুকে পড়তেছে।এজন্য ছাত্রলীগের প্রত্যেক কর্মীকে সন্দেহজনক ব্যাক্তির উপর সজাগ দৃষ্টি রাখার আহ্বানও জানান তিনি।

ছাত্রলীগের ৬৯-তম সম্মেলন সফল কল্পে বেরোবির সকল নেতা কর্মীদের কাছ থেকে পরামর্শও গ্রহণ করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা তাদের বিভিন্ন ধরনের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer